You are viewing a single comment's thread from:

RE: অনলাইনে ক্যাসিনো খেলা নিয়ে কিছু কথা?

in Incredible India5 months ago

ক্যাসিনো খেলা খুব খারাপ যার কারণে মানুষ তার জীবনের সব কিছু হারিয়ে ফেলে।এই খেলা মানুষের জীবন ধ্বংসের দিকে নিয়ে যায়। ধন্যবাদ আপনাকে চমৎকার বিষয় নিয়ে আলোচনা করার জন্য ভালো থাকবেন।

Sort:  
 2 months ago 

আসলে ক্যাসিনো এমন একটি খারাপ খেলা যেটা মানুষকে খুব দ্রুত নষ্ট দিকে নিয়ে যায়। আমাদের উচিত এসব ধরনের খেলা থেকে বিরত থাকা। এবং যারা খেলে তাদেরকে অবশ্যই নিষেধ করা আমাদের কর্তব্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই এত সুন্দর একটি কমেন্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

এই খেলা নিয়ে ব্যস্ত একজন মানুষকে আমি অনেক বার বারণ করেছিলাম। কিন্তু এই যে কথায় আছে না এটা এক ধরনের নেশা। এই নেশা থেকে বের হয়ে আসার জন্য যা যা করার দরকার আমি চেষ্টা করেছি। তবে একটা কথা আমি হয়তো বা ভুলেই গিয়েছিলাম। যে আমি চেষ্টা করে লাভ হবেনা। সেই মানুষটা যদি চেষ্টা না করে। আমি তাকে ফেরাতে পারিনি, বর্তমান সময়ে সে এখনো এই খেলা নিয়ে অনেক বেশি নিজেকে ওখানে নিযুক্ত রাখে, এই খেলা থেকে বের হয়ে আসতে হবে। সমাজ এবং নিজের পরিবারকে নিয়ে ভালো থাকতে হবে। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 53807.82
ETH 2237.98
USDT 1.00
SBD 2.30