You are viewing a single comment's thread from:

RE: Contest of February#1 by @sduttaskitchen| All about my fovorite season

in Incredible India8 months ago

আরে বাহ আজকে আপনার পোস্ট পরিদর্শন করার মাধ্যমে জানতে পারলাম। আপনার প্রিয় ঋতু হচ্ছে গ্রীষ্মকাল, আসলে একেকজনের পছন্দ একেক রকম হবে এটাই স্বাভাবিক। তবে এই সময়ে বিভিন্ন রকমের ফল পাওয়া যায়, যেগুলো আমার খুব পছন্দের।

আরো জানতে পারলাম এই সময় বাচ্চারা সমুদ্র খুব পছন্দ করে। আপনার পোস্টটা শেয়ারকৃত দুইটা ছবি অসাধারণ। যেটা হয়তোবা বলে বোঝাতে পারবো না। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দরভাবে প্রতিযোগিতার প্রত্যেকটা প্রশ্নের উত্তর আমাদের সাথে শেয়ার করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 8 months ago 

It was a pleasure to take part in this contest and to share my experience of the season that I love. Summer and seaside come together in our area, only then people can feel that they had proper holiday. Thank you for visiting my post :)

(google-translator)

এই প্রতিযোগিতায় অংশ নেওয়া এবং আমি যে মৌসুমটি ভালোবাসি তার অভিজ্ঞতা শেয়ার করতে পেরে আনন্দিত। আমাদের এলাকায় গ্রীষ্ম এবং সমুদ্র উপকূল একত্রিত হয়, তবেই লোকেরা অনুভব করতে পারে যে তাদের যথাযথ ছুটি ছিল। আমার পোস্ট দেখার জন্য আপনাকে ধন্যবাদ

 8 months ago 

আসলেই সত্যিই এক এক দেশে এক একটা মৌসুমকে অনেক বেশি পছন্দ করে। তবে সত্যি কথা বলতে অতিরিক্ত গরম হওয়ার কারণে, গ্রীষ্মকালে তাই আমি এই গ্রীষ্ম কালকে তেমন একটা পছন্দ করি না। তবে মোটেও পছন্দ করি না, এমনটা বলবো না। ধন্যবাদ আমার মন্তব্যের রিপ্লাই করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62195.97
ETH 2415.56
USDT 1.00
SBD 2.64