You are viewing a single comment's thread from:

RE: Winners announcement Incredible India monthly contest December #2|My gifts from Santa.

in Incredible India6 months ago

@sairazerin, @sayeedasultana, @adeade
আপনাদের সবার জন্য অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। আপনারা প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন এভাবেই পরিবারের সাথে যুক্ত থাকুন। ইনশাল্লাহ ভবিষ্যতে আরো ভালো কিছু হবে। আর আপনারা যেই বিষয়গুলো সান্তা ক্লোজ এর কাছে প্রার্থনা করেছেন। নিশ্চয়ই সৃষ্টিকর্তা খুব তাড়াতাড়ি আপনাদের সমস্যাগুলো সমাধান করে দেবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ, এত সুন্দর ভাবে রিপোর্টের মাধ্যমে প্রতিযোগিতার বিজয়ীদের, আমাদের সামনে উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

Sort:  
 6 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু।নতুন বছরে আপনার মনের আশা-আকাঙ্ক্ষাও পূর্ণ হোক।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকেও ধন্যবাদ আমাকে অভিনন্দন জানানোর জন্য। আসলে এটা আমার জন্য অনেক বড় পাওয়া। আমি মনে করি এ বছরের সেরা উপহারটি ছিল এটি। আমি নিয়ম-নীতি মেনে, নিষ্ঠার সাথে এই প্লাটফর্মে কাজ করে যাব। অনেক ধন্যবাদ মন্তব্যের জন্য।

 6 months ago 

উপহার মত ছোটই হোক না কেন প্রিয় মানুষের কাছ থেকে পাওয়া উপহার অনেক বেশি মূল্যবান। আর আপনি যে উপহারটা পেয়েছেন, সেটা আপনার জন্য মূল্যবান যেটা আপনার কমেন্ট পড়ে বুঝতে পারলাম। অবশ্যই সর্বদা সততার সাথে কাজ করুন, ভবিষ্যতে আরো ভালো কিছু হবে।

 6 months ago 

আমি চেষ্টা করব সততা মেন্টেন করে কাজ করার জন্য। সত্যিই বলেছেন উপহার ছোট বড় বলে কথা নয়। উপহার মানেই বিশাল। কোন মাপকাঠি দিয়ে তা মাপা যায় না। ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64118.76
ETH 3519.69
USDT 1.00
SBD 2.55