You are viewing a single comment's thread from:

RE: My weekly report (Moderator & Discord in Charge)|| 10 December 2023||

in Incredible India10 months ago

আপনার একটা সপ্তাহের কার্যক্রম আপনি খুব সুন্দর ভাবে আমাদের সাথে উপস্থাপন করেছেন। আসলে টিউটোরিয়াল ক্লাসের সব সময় গুরুত্বপূর্ণ টপিক আলোচনা করা হয়ে থাকে। কিন্তু আমার কাছে মনে হয় অনেকেই টিউটোরিয়াল ক্লাসের যুক্ত হয়ে ঘুমিয়ে পড়ে। তা না হলে হয়তোবা তারা সঠিকভাবে নিজেদের কাজগুলো সম্পন্ন করতে পারত। বিশেষ করে ক্লাব এবং নিজেদের পোস্ট সঠিকভাবে চেক করা। এই বিষয়টা হয়তোবা ম্যাম হাজার বার টিউটোরিয়াল ক্লাসে, আমাদের সাথে উপস্থাপন করেছেন।

হ্যাংআউটের প্রচুর পরিমাণে আনন্দ হয়েছে। যেটা হয়তোবা বলে বোঝাতে পারবো না। আমি ঠিক জানিনা আমি ওই দিনের কথা কখনো ভুলতে পারবো কিনা। তবে আমার জীবনে সবচাইতে আনন্দের মুহূর্ত ছিল ওই দিন আপনার একটা সপ্তাহের কার্যক্রম এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য ধন্যবাদ। একজন সক্রিয় স্টিমিয়ান হিসেবে আপনি আপনার কাজ প্রতিনিয়ত করে যাচ্ছেন। এটা আমার কাছে অনেক বেশি ভালো লাগছে এভাবেই এগিয়ে যান। আপনার আগামী দিনের পথ চলা অনেক সুন্দর হোক। এই কামনা করি সৃষ্টিকর্তার কাছে ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61830.18
ETH 2457.48
USDT 1.00
SBD 2.54