You are viewing a single comment's thread from:

RE: আমাদের আপন কে? আজকে তার সন্ধান!!!

in Incredible India7 months ago

আজকে আমার পোস্ট পড়ে একটা কথা মনে পড়ে গেল। ফেরেশতারা আল্লাহ তায়ালাকে প্রশ্ন করেছিল। আপনার বান্দা ঠিক মত নামাজ পড়ে না ইবাদত করে না। তাহলে আপনি কেন তার প্রতিদিনের খাবার যোগান দেন। তখন আল্লাহ তা'আলা বলেছিল, সে আমার বান্দা তার খাবার যোগান দেয় আমার দায়িত্ব। সে নিশ্চয়ই একদিন আমার কাছে ফিরে আসবে।

আমাদের বাবা-মা আমাদের কাছ থেকে দূরে। কিন্তু আল্লাহ তায়ালা আমাদের কণ্ঠনালীর খুব কাছে আমরা সবাই বলি আমাদের মা আমাদের প্রিয় হ্যাঁ এটা আমি মানি। মা আমাদেরকে খুব ভালোবাসে। কিন্তু আল্লাহ ছাড়া আপন আমাদের আর কেউ নেই। একটু স্বার্থে আঘাত লাগলে যে কোন মানুষ আমাদেরকে ছেড়ে দিতে দ্বিধাবোধ করে না। যদি পরীক্ষা করে দেখেন। তাহলে মায়ের ক্ষেত্রেও এমনটাই হবে হয়তোবা একটু দেরিতে। কিন্তু আল্লাহতালা আমাদেরকে কখনো ছেড়ে দেয় না।

আপন বলে যদি এই পৃথিবীতে কেউ থেকে থাকে তিনি হচ্ছেন আল্লাহতালা। তিনি আমাদেরকে সবসময় নিজের ছায়াতলে রাখার চেষ্টা করেন। এবং সব সময় তার ইবাদত করার জন্য বলে থাকেন।একটা কথাই বলেন আমরা যেন শুধু তার ইবাদত করি, তিনি আমাদের বাকি সবকিছুর দায়িত্ব নিয়ে নেবেন। চমৎকার টপিক আলোচনা করার জন্য ধন্যবাদ।

Sort:  

আপনার প্রতি শুভকামনা রইল। আপনাকে অনেক ধন্যবাদ কারণ সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনি মন্তব্যের মতো অনেক সুন্দর সুন্দর কথা উপস্থাপন করেছেন। যা পড়ে অনেক ভালো লাগলো। আল্লাহ হাফেজ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64599.25
ETH 3467.96
USDT 1.00
SBD 2.55