You are viewing a single comment's thread from:

RE: কেউ কাউকে ভালো রাখার দায়িত্ব নিতে পারে না, এই দায়িত্বটা নিজেকেই নিতে হয়।

in Incredible India8 months ago

আমরা যারা পরিবার সামলায় বা যারা গৃহিনী রয়েছি তারা সবসময় চেষ্টা করি পরিবারের প্রত্যেকটা মানুষকে ভালো রাখার জন্য। সুখে রাখার জন্য। কিন্তু একটা সময় দেখা যায় আমাদের পাশে থাকার মত কেউ থাকে না। আমার এখনো মনে আছে আমার ছোট ছেলে যখন হয়েছিল সিজারে। তখন আমার শ্বশুর বাড়ির কেউ হসপিটালে থাকতে পারবে না। সবার একটাই কথা রাতে ঘুম মারতে পারবেনা। তাহলে তাদের সমস্যা হবে। নিজেকে তখন অসহায় মনে হচ্ছিল। বারবার চিন্তা করছিলাম আমি এই মানুষগুলোকে নিয়ে এত টেনশন করি। অথচ আজকে আমার এই সময় যাতে তারা কেউ আমার পাশে নেই।

এই বিষয়গুলো চিন্তা করতে করতে নিজের মনটা এমনিতেই খারাপ হয়ে গেল। আপনার ব্যাপারটাও ঠিক তেমন আজকে আপনার পোস্ট পড়তে গিয়ে। ওই দিনটার কথা আমার আবারও মনে পড়ে গেল। আসলে মেয়েদের আপন বলতে কেউ নেই। সবাই যে যার মত করে, সময় ফুরিয়ে গেলে আপনাকে কালী হিন কলমের মতো ছুড়ে ফেলে দিতে একটা বার দ্বিধাবোধ করবে না। তাই আমাদের প্রত্যেকের উচিত যতটুকু সময় আমরা পারি নিজেদেরকে দেয়া। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি আপনি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66094.73
ETH 3446.09
USDT 1.00
SBD 2.66