You are viewing a single comment's thread from:

RE: বেগুন চাষের পদ্ধতি ১ @mdarazzak

in Incredible India11 months ago

আজকে আপনি আমাদের সাথে,,, খুব সুন্দর ভাবেই বেগুন চাষ করার পদ্ধতি নিয়ে আলোচনা করেছেন! আসলে আমরা যখন কোন গাছ রোপন করি!পরিচর্যা করি! তখন অবশ্যই সে সম্পর্কে আমাদের ধারণা থাকা খুব প্রয়োজন।

আজকে আপনার পোস্ট থেকে আমি খুব সুন্দরভাবেই,,, বেগুন চাষ করার পদ্ধতিটা খুব সুন্দর ভাবে জানতে পেরেছি! এবং আপনি চারা প্রস্তুত করার পদ্ধতিটাও আমাদের সাথে শেয়ার করেছেন!আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল! ভালো থাকবেন।

Sort:  

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার আর্টিকেল টি পড়ার জন্য। এবং আমার পোস্টে কমেন্ট করার জন্য। আশা করছি আপনারা আমার পাশে থাকবেন এবং আমাকে উৎসাহিত করবেন আর্টিকেল লিখার জন্য। আল্লাহ আপনাকে সুস্থ রাখুন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57882.05
ETH 2579.00
USDT 1.00
SBD 2.35