You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 28th August

in Incredible Indialast year

আসলে পরিবারের একজন যখন অসুস্থ হয়ে পড়ে। তখন তার সেবা যত্ন করতে গিয়ে পরিবারের অন্যান্য সদস্যরাও কিছুটা অসুস্থ হয়ে পড়ে। আপনি যেভাবে আপনার শ্বশুরের দেখাশোনা করছেন। আমি ঠিক সঠিক ভাবে বলতে পারছি না। তবে আমার জীবনের এক্সপেরিয়েন্স থেকে বলছি। হয়তো বা কিছুদিন পরে আপনি নিজেও অসুস্থ হয়ে পড়বেন।

বিষয়টা আমি এজন্যই বলছি,,, কারণ আমি যখন আমার শাশুড়ি সেবা যত্ন করেছিলাম। তখন প্রায় ১৫ দিন পরে আমি নিজেই অসুস্থ হয়ে পড়ি। যাই হোক সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি। সৃষ্টিকর্তা আপনাকে ভালো রাখুক। এভাবেই আপনার শশুরের সেবা যত্ন করার সুযোগ দিক। আপনার একটা দিনের কার্যাবলী এত ব্যস্ততার মাঝেও,,, আপনি আমাদের সাথে শেয়ার করেছেন। সেজন্য আপনাকে ধন্যবাদ।

সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি,,, সৃষ্টিকর্তা আপনার শ্বশুর এবং পিকলু বাবুকে খুব তাড়াতাড়ি সুস্থ করে দিক। কারণ পিকলু বাবুর শরীরটা একটু খারাপ। সে রাতে কিছুই খায়নি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 58690.10
ETH 2310.28
USDT 1.00
SBD 2.49