You are viewing a single comment's thread from:

RE: আমার বাস্তব জীবনের কর্মক্ষেত্রর ভূমিকা।

in Incredible Indialast year

আপনার পোস্ট পড়ে বুঝতে পারলাম আপনি একজন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার আসলে আমরা ব্যক্তিগত জীবনে যে কর্মক্ষেত্রে নিয়োজিত থাকি সে কাজগুলো আমাদেরকে অনেক সাবধানতার সাথে করতে হয়।

আপনি বেশ কিছু যন্ত্রপাতির ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন সেগুলো দেখেও বেশ ভালো লাগলো তারপর আপনাকে ধন্যবাদ জানাবো এত ব্যস্ততার মাঝেও সময় করেই আমাদের সাথে কিছুটা সময় পার করার জন্য এবং সেই সাথে আপনার মূল্যবান কিছু লেখা আমাদের উপহার দেয়ার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভালো থাকবেন।

Sort:  
 last year 

বাস্তব জীবনে আমরা সবাই কোন না কোন সেক্টরে ব্যস্ততায় দিন কাটে। আমার ভালো লাগে এত সুন্দর একটি প্ল্যাটফর্মের সাথে কাজ করতে এবং প্ল্যাটফর্মটি আসলে অতান্ত মজাদার। কারণ এখানে আমি এবং আমার পরিবার-পরিজন বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন যে কোনো বিষয়ে নিয়ে আপনাদের সাথে শেয়ার করতে পারি।

আর সবচাইতে মজার বিষয় হলো এখানে আমরা সবাই , সবার জীবন বৃত্তান্ত নিয়ে আলোচনা করতে পারি এবং সবাই সবাইকে চিনতে পারি জানতে পারি আনন্দ ভাগাভাগি করতে পারি।

আমি সবাইকে ধন্যবাদ জানাই যে আমাকে এমন একটি প্ল্যাটফর্মের সাথে পরিচয় করিয়ে দেয়ার জন। সেই সাথে আমি আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আমার কর্মক্ষেত্র নিয়ে আপনার সুন্দর মন্তব্য করার জন্য ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58559.96
ETH 3156.41
USDT 1.00
SBD 2.44