You are viewing a single comment's thread from:

RE: Announcement of tutorial level-1 and level-2 class time and hangout winners

in Incredible Indialast year

আসলে দিদি আপনি খুব ভালো একটা উদ্যোগ নিয়েছেন,কারণ আমাদের যেমন কমিউনিটিতে কাজ করার অধিকার রয়েছে, ঠিক তেমনি অন্যান্য দেশের যারা রয়েছে তাদেরও সঠিকভাবে কমিউনিটি থেকে কিছু শিখার, এবং সঠিকভাবে কাজ করার অধিকার রয়েছে।

আপনি আমাদেরকে শুক্রবারে হাংআউট এ বিষয়ে কথাগুলোই বলেছিলেন,আমার এখনো মনে আছে আপনার সেই কথাগুলো।

তার সাথে আমি দেখলাম আপনি হ্যাংআউটে সবার সাথে উইনার হিসেবে আমার নামটা সিলেক্ট করেছেন,এটা দেখে আমি অনেক খুশি হয়েছি, অসংখ্য ধন্যবাদ দিদি, এত সুন্দর একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, আমার জন্য দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.034
BTC 66441.00
ETH 3217.31
USDT 1.00
SBD 4.22