You are viewing a single comment's thread from:

RE: My weekly report (Moderator & Discord in Charge)|| 23th February-2023||

in Incredible Indialast year

আমাদের প্রত্যেকেরই উচিত টিউটোরিয়াল ক্লাসে অংশগ্রহণ করে। আপনাদের কাছ থেকে অনেক কিছু শিখে নেয়া।

আমি জানি মানুষের শেখার কোন বয়স নেই। মানুষ যখন ইচ্ছে করে তখনই কিন্তু অনেক কিছু শিখতে পারে। আর আমি অধীর আগ্রহে অপেক্ষা করি এই টিউটোরিয়াল ক্লাসের জন্য।

অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা সাপ্তাহিক রিপোর্ট, আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

  • তার সাথে আমি অনেক অনেক বেশি খুশি হয়েছি যে, আমি এবারও বিজয় হিসেবে আপনাদের সাথে থাকতে পেরেছি। ইনশাআল্লাহ আমার সততা এবং কঠোর পরিশ্রম দিয়ে। আপনাদের সাথে সর্বদা থাকার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

Sort:  
 last year 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67475.08
ETH 3475.54
USDT 1.00
SBD 2.65