১৯ স্টিম পাওয়ার আপ করলাম

in Incredible Indialast year

ছোট্ট ছোট্ট বালুকণা বিন্দু বিন্দু জল,গড়ে তোলে মহাসাগর অতল। ঠিক তেমনি আমিও অল্প অল্প করে আমার স্টিম পাওয়ার আপ করব। ইনশাল্লাহ একদিন আমার অ্যাকাউন্টি ও অনেক শক্তিশালী হবে। আমি অনেক পাওয়ার আপ করতে পারব একটু একটু করে।

বিসমিল্লাহির রাহমানির রাহিম
আসসালামু আলাইকুম/ আদাব

কি অবস্থা সবার কেমন আছেন, আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই পরিবার পরিজন নিয়ে অনেক ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি।

আবারো স্টিম পাওয়ার আপ করার, নতুন একটি ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম।

১৯ স্টিম পাওয়ার আপ করলাম

20230225_211349_0000.png
ছবিটি এডিট করা হয়েছে canva apps দিয়ে

আমি যেহেতু সিদ্ধান্ত নিয়েছি আমি এই স্টিম প্লাটফর্মে অনেকদিন যাবত কাজ করবো। ইনশাল্লাহ আমার সততা দিয়ে কাজ করার চেষ্টা করব। ব্লগচেন জগতের যে সকল ওয়েবসাইটগুলো রয়েছে। তার মধ্যে সবচাইতে শ্রেষ্ঠ ওয়েবসাইট হচ্ছে স্টিম প্ল্যাটফর্ম।

আমার একান্ত ইচ্ছা আমি এখানে অনেক বছর কাজ করব। এখান থেকে আমি অনেক কিছু শিখব। অনেক কিছু জানব। আর সেজন্যই আমি আমার একাউন্টের স্টিম পাওয়ার আপ করব, যতটুকু আমার সাধ্যের মধ্যে রয়েছে।

  • প্রথমেই আমি যেটা করেছি আমার অ্যাকাউন্ট কে লগইন করে নিয়েছি।এরপর ওয়ালেট অপশনে ক্লিক করেছি। ওখানে ক্লিক করার পরে আমাকে আবারো ওয়ালেট লগইন করতে বলা হয়েছে। যার কারণে আমি আমার অ্যাক্টিভ কি দিয়ে আবারো ওয়ালেটটা লগইন করে নিয়েছে।

ওয়ালেট লগইন করার পর আমি ওখানে দেখতে পেয়েছি আমার ১৯ স্টিম লিকুইড রয়েছে। আর আমি সম্পূর্ণটাই পাওয়ার আপ করার জন্য নিয়েছে।

IMG_20230225_204707.jpg
মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

প্রথমেই আমি যেটা করেছি আমার লিকুইড ১৯ স্টিম এর উপর একটা ক্লিক করে দিয়েছি। ওখানে ক্লিক করার সাথে সাথে আমার সামনে নতুন একটা ইন্টারফেস শো হয়েছে।

IMG_20230225_204725.jpg
মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে
  • ওখানে আমি পাওয়ার আপ নামক একটা অপশন দেখতে পেয়েছি, যার উপরে আমি একটা প্রেস করে দিয়েছে।

পাওয়ার আপ এর উপর ক্লিক করার সাথে সাথে, আমার সামনে নতুন আরেকটা ইন্টারফেস শো হয়েছে। যেখানে আমার ইউজার নেম টা লেখা ছিল। এবং নিচে আমাকে স্টিম লিকুইড এমাউন্ট বসানোর জন্য একটা খালি ঘর দেয়া হয়েছিল।

IMG_20230225_204748.jpg
মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

আমি যথাযথ সময়ে আমার যতটুকু লিকুইড ছিল। আমি সবগুলো পাওয়ার আপ করবো।আর তাই আমি অ্যাভেলেবেলের উপর ক্লিক করে সবটাই নিয়ে নিয়েছি।

খালি ঘরে স্টিম লিকুইড এর পরিমাণ বসানোর পরেই। পাওয়ার আপ নামক অপশনটি অটোমেটিক্যালি আমার সামনে শো হয়েছে। আমি সেটার উপর একটা প্রেস করে দিয়েছে।

IMG_20230225_204806.jpg
মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

ওখানে প্রেস করার সাথে সাথে আমার সামনে নতুন আরেকটি ইন্টারফেস শো হয়েছে। এবং ওখানে আমার সব কিছু ঠিক আছে কিনা সেটা দেখাচ্ছিল। এবং নিচে ওকে বাটনে প্রেস করার জন্য আমাকে বলছিল।

IMG_20230225_204828.jpg
মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

আমি সবকিছু ভালোভাবে দেখে, এরপরে ওকে বাটনে একটা প্রেস করে দিয়েছে।

IMG_20230225_204858.jpg
মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

ওকে বাটনে প্রেস করার সাথে সাথেই কয়েক সেকেন্ডের মধ্যেই।আমার স্টিম লিকুইড পাওয়ার আপ স্টিম এ চলে গেল।

বিষয়টা আমার কাছে খুবই ভালো লাগে, কারণ স্টিম পাওয়ার আপ করা কয়েক সেকেন্ডের মধ্যেই এটা একাউন্টের পাওয়ার আপ স্টিম আবার যোগ হয়ে যায়।

IMG_20230225_204947.jpg
মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে
  • যাইহোক এভাবেই আমি নতুন করে আবার আমার একাউন্টে স্টিম পাওয়ার আপ করলাম। আশা করি আপনারা ঠিক এভাবেই আপনাদের একাউন্টের ওজন বাড়ানোর জন্য। অ্যাকাউন্টের রেপুটেশন বাড়ানোর জন্য। আপনারা আপনাদের স্টিম পাওয়ার আপ করবেন।

অনেক কথাই বলে ফেললাম আজ না হয় এ পর্যন্তই থাক। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন। এই কামনা করে আজকের মত এখানেই বিদায় নিলাম।আসসালামুয়ালাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKfQemNDNzakvLbfzB9ciqHocUd7Syvg8uwC5y8CBigctQqmU9Tvn84kM9ypBS...8KTa3taP3fuHjHycphuyA4b1Zvs91GPFHKzJKP6f8TY5dWx6qWa1xTin28tFPgRfRg83PtjfnE6mhzkSo56QcxYWYtS7B3XGj3E8HHXnR33WqbkgZ1kzNVTk8N.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

খুভ ভালো এটা দেখে যে আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করেই যাচ্ছেন, নিজের ভিত্তি শক্তি শালী করার জন্য, নিজের একাউন্ট ভারি করার জন্য, পাওয়ার আপ করা ব্যতিত অন্য কোন বিকল্প পথ নেই।

পাওয়ার আপ করার সিস্টেম আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার শেয়ারকৃত পাওয়ার আপ পোস্ট পড়ে হয়তো অনেকর পাওয়ার আপ করার ইচ্ছে পোষন করবে। অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপ সম্পর্কিত পোস্ট পড়ে। ভালো থাকবেন।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

Loading...
 last year 

প্রথমেই বলবো আপনি খুব ভালো একটি সিদ্ধান্ত নিয়েছেন। কেননা সুন্দর প্লাটফর্মে আপনার অবস্থান সামনে অগ্রসর করার জন্য দীর্ঘ পরিকল্পনা এবং দীর্ঘ পথ চলা।
অনেক অনেক দোয়া রইলো আপনার জন্য একই সাথে পাওয়ার আপের মাধ্যমে নিজেকে লক্ষ্যে পৌঁছানোর জন্য আপ্রাণ চেষ্টা।

ধন্যবাদ জানাই আপনার যাত্রা শুভ হোক এবং প্রত্যেকটা স্টেপ বুঝিয়ে দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

স্টিমিট প্লাটফর্মে নিজের একাউন্টকে শক্তিশালী করে তুলতে পাওয়ার আপের কোনো বিকল্প নেই।যে যত স্টিম পাওয়ার আপ করবে,তার স্টিমিট আইডি তত পাওয়ারফুল হবে।

এভাবেই নিয়মিত পাওয়ার আপ করতে থাকুন, ইনশাআল্লাহ ভবিষ্যতে বড় কিছু পাবে।

 last year 

প্রথমে বলবো আপনি খুবই ভালো একটি সিদ্ধান্ত নিয়েছেন আমাদের মাঝে এভাবেই আমরা যদি আমাদের এস্টিমে পাওয়ার অফ করি তাহলে আমাদের আইটি ও অনেক লেভেল বাড়বে।

অসংখ্য ধন্যবাদ আপু আপনি আমাদের মাঝে অনেক সুন্দর একটি বিষয়ে পোস্ট শেয়ার করেছেন আপনার পোস্টে পড়ে এবং পোস্টে দেখে আমার অনেক ভালো লাগলো।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ নিয়ে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনি আপনার একাউন্ট শক্তিশালী করার জন্য পাওয়ার আপ করেছেন এটা আসলে অনেক ভালো একটি কাজ।

আর আপনার এই পোস্ট থেকে সবাই পাওয়ার আপ করার পদ্ধতি ভালো হবে জানতে পারবে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68820.96
ETH 3915.32
USDT 1.00
SBD 3.64