জামাই বউ বেয়াক্কেল নাটকের রিভিউ উপস্থাপন!!

in Incredible Indialast year

সরলতা মানুষের জীবনের সবচাইতে বড় একটা সমস্যা,,, আর অতিরিক্ত সরলতা হচ্ছে! মানুষের জীবন ধ্বংসের সবচাইতে মূল মন্ত্র।

আমাদের মাঝে এমন কিছু সরল মানুষ বসবাস করে! অনেক সময় সমাজের বাদবাকি মানুষ গুলো তাদেরকে বেয়াক্কেল বলে থাকে।

হ্যাঁ বন্ধুরা আজকে আমি তেমনই একটা নাটকের রিভিউ করতে! আমি হাজির হয়েছি আপনাদের মাঝে।

আজকে আমি আপনাদের সাথে,,, জামাই বউ বেয়াক্কেল নাটকের রিভিউ উপস্থাপন করব।

জামাই বউ বেয়াক্কেল (২০২৩ সাল)

নাটক সম্পর্কিতকিছু তথ্য
পরিচালক:-এমডি হাবিবুর রহমান
ব্যবস্থাপনা পরিচালক:-মাসুম বিল্লাহ
সহকারী পরিচালক:-শফিকুল ইসলাম দিনার
চিত্রগ্রহণ:-জুলফিকার ইসলাম
নাটকের মধ্যে অভিনয় করেছেন:-জাহের আলভি,অহনা রহমান, মৌ শিখা, রানা খান, আশরাফুল আলম সাগর, মৌসুমী মৌ, এবং আরো অনেকেই
সময়:-৪৯ মিনিট ১৩ সেকেন্ড
নাটকটির ধরন :-prank, love, emotional, entertainment,

নাটকের কাহিনী

নাটকের প্রথমেই আমরা দেখতে পাই,,, স্বামী-স্ত্রী দুজন গ্রাম থেকে শহরে এসেছে! রাতে যখন হঠাৎ করে স্বামী তার স্ত্রীর গায়ের মধ্যে হাত দিতে যায়! তখনই স্ত্রী লাফ দিয়ে উঠে বলে! আপনি আমার গায়ে হাত দিবেন না! তখন তার স্বামী তাকে জিজ্ঞেস,, করে আমি কেন তোমার গায়ে হাত দিতে পারব না!

IMG_20230706_192559.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

তখন তার স্ত্রী বলে,, আপনি গ্রাম থেকে আসার সময় মা আমাকে বলে নাই! তুমি আমার মেয়ের মত! তাহলে আমি যদি আপনার মায়ের মেয়ে হই! তাহলে তো আপনি আমার বড় ভাই।

IMG_20230706_192628.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

এরপরে আমরা দেখি তার হাজবেন্ড একটু সহজ সরল মানুষ! তিনিও তার কথা মেনে নেয়! কারণ তার মা বলেছে তার বউ তার মেয়ের মত! সেজন্য তিনিও তাকে বোনের মত সম্মান করা শুরু করে,,, এবং রাতে তারা ঘুমিয়ে পড়ে।

IMG_20230706_192647.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

নাটকের পরবর্তী আমরা দেখতে পাই! তাদের বাড়িতে স্বাস্থ্যকর্মী এসেছে,,, এবং তাদেরকে দেখে বলতে শুরু করে! আপনাদের দুজনকে বেশ ভালো মানিয়েছে! আপনার নতুন বিয়ে করেছেন!

IMG_20230706_192700.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

সাধারণত যারা নতুন বিয়ে করে,, তাদেরকে কিছু পদ্ধতি গ্রহণ করতে হয়! আপনারা কি কোন পদ্ধতি গ্রহণ করেছেন! তখন তারা দুজন একটু অবাক হয়ে যায়! কেননা তারা দুজনই একটু সহজ সরল,, এর পরে তাদেরকে যখন বিষয়টা একটু ক্লিয়ার করে বলা হয়! তখন তারা বলে যে না আমরা এ ধরনের কোন কিছু করতে চাই না,,, কারণ আমরা ভাই বোন।

IMG_20230706_192713.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

এরপরে স্বাস্থ্যকর্মী অনেকটা অবাক হয়ে,, ওখান থেকে চলে যায়! রাতে তাদের ঘরে একটা চোর ঢুকে পড়ে! চোর তাদের খাটের নিচে লুকিয়ে থাকে! তারা দুজন খাটের উপর বসে কথা বলতে থাকে,, এবং তারা বলে স্বাস্থ্যকর্মী তাদের কথা বুঝতে পারেনি।

এরপরে ওনার স্ত্রী বারবার করেই উনাকে বলতে থাকে! আমার শাশুড়ি আমাকে বলেছে, আমি ওনার মেয়ের মত অতএব আমরা দুজন ভাই বোন,, এবং তার স্বামী সেটা মেনে নেয়।

IMG_20230706_192732.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

সকালবেলা লোকটার ওয়াইফ ঘুম থেকে উঠে বাজার করতে চলে যায়! কিন্তু ঢাকা শহরের রাস্তাঘাট সে তেমন একটা চিন্ত না! তাদের ওখানকার একটা জায়গার নাম ছিল ময়লার মোড়! ওখানে গিয়ে তিনি আর কিছুই চিনতে পারেনা,,, এবং তার হাসবেন্ডকে কল করে তাকে নিয়ে আসার জন্য।

IMG_20230706_192744.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

এরপরে আমরা দেখতে পাই,, ছেলেটার মা ঢাকা শহরে আসে তাদের বাড়িতে বেড়ানোর জন্য! আসার সময় গ্রাম থেকে অনেক ধরনের জিনিস নিয়ে আসে,,, এবং তাদের বাসায় যায়।

IMG_20230706_192757.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

তার শাশুড়ি বাসায় আসার পরে মেয়েটা বারবার আম্মা আম্মা বলতে থাকে! তখন তার শাশুড়ি তাকে বলে আমি তোমার কে হয়ি! তখন সে বলে আপনি আমার মা হন। এরপরে তিনি বলেন আমরা নাতি নাতনির মুখ কবে দেখতে পারবো! তখন মেয়েটা বলে কখনোই দেখতে পারবেন না। আমরা দুইজন তো ভাই বোন। কারণ আপনি গ্রাম থেকে আসার সময় আমাকে বলেছেন! আমি আপনার মেয়ের মত।

IMG_20230706_192809.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

এরপরে আমরা দেখতে পাই মেয়েটার শাশুড়ি মেয়েটার মায়ের কাছে কল করে! এবং তাকে বলে আপনি একটা বেয়াক্কেল মেয়ে আমার ঘরে পাঠিয়েছেন! আমার ছেলেটা সহজ সরল! সেজন্য আমি চেয়েছিলাম একটু চালাক প্রকৃতির একজন মেয়েকে বিয়ে করাবো! কিন্তু আপনার মেয়ে তো আমার ছেলের চাইতে আরো সহজ সরল! এটা নিয়ে তাদের দুজনের মধ্যে কথোপকথন শুরু হয়,,,, এবং একটা সময় তারা দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়ে যায়।

IMG_20230706_192824.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

এরপরে ছেলেটার মা মেয়েটার মাকে তাদের বাসায় আসতে বলে! এবং এই বিষয় নিয়ে তারা কথাবার্তা বলবে বলে,,, মেয়েটার মা মেয়েটার বাসায় চলে আসে! কিন্তু এখানে আসার পর তাদের দুজনের পরিস্থিতি দেখে উনাদের মাথা খারাপ হয়ে যায়! কি করবে বুঝতে পারে না! কারণ তারা স্বামী স্ত্রীর দুইজন ছিল সহজ সরল।

ছেলেটার মা মনে করে! মেয়েদের কোন শারীরিক সমস্যা আছে! আবার মেয়েটার মা মনে করে ছেলেটা শারীরিক কোন সমস্যা আছে! যার কারণে তারা দুজন মিলে তাদের ছেলে মেয়েকে নিয়ে ডাক্তারের কাছে চলে যায়! কিন্তু ডাক্তার তাদেরকে জানায় তাদের কোন ধরনের কোন সমস্যা নেই।

IMG_20230706_192841.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

রাতে দুই বিয়ান মিলে চিন্তা করতে থাকে! কিভাবে তাদের মধ্যে থেকে এই বিষয়টা বের করা যায়! কারণ তারা দুইজন সহজ সরল! যখনই শাশুড়ি মেয়েটাকে বলেছে তুমি আমার মেয়ের মত! তবে থেকেই মেয়েটা বুঝতে শিখে গেছে! যে তার হাজবেন্ড তার ভাই।

IMG_20230706_192854.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

এর পরের সিনে আমরা দেখতে পাই হঠাৎ করে হাজবেন্ড আর রুমে ঢুকে পড়েন! এবং তার স্ত্রীকে বলে,,, তোমাকে আর আমাকে দেখে কখনোই ভাই বোনের মত মনে হয় না! কিন্তু আমার মা কেন তোমাকে আর আমাকে ভাই বোন বানালো! আমরা স্বামী-স্ত্রী হলে ভালো হতো।

IMG_20230706_192909.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

ঐদিন রাতে ওই চোর আবারো তাদের বাসায় ঢুকে চুরি করার জন্য! হঠাৎ করে দুই বেয়ানকে রুমের দিকে আসতে দেখে সে খাটের নিচে লুকিয়ে পড়ে! এবং খাটের নিচ থেকে দুই বেয়ানের সমস্ত কথা শুনে নেয়! দুই বিয়ান বসে বসে চিন্তা করতে থাকে! তারা কিভাবে তাদের ছেলেমেয়ের এই ভুল ধারণাটা ভাঙ্গাবে।

IMG_20230706_192930.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

তারা দুজন মিলে কান্নাকাটি শুরু করে! এবং তারা বলে তারা চেয়েছিল তাদের মেয়ের জন্য,, এবং তাদের ছেলের জন্য একটা বুদ্ধিমান জামাই,, এবং বুদ্ধিমান বউ দরকার ছিল! কিন্তু এমনটা হবে তারা বুঝতে পারেনি! এবং তারা চায় তারা তাদের ছেলেমেয়েকে ডিভোর্স করিয়ে নেবে! এবং বুদ্ধিমান জামাই এবং বুদ্ধিমান বউ দেখে আবারও বিয়ে দেবে।

IMG_20230706_192944.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

চোর ওনাদের সমস্ত কথা শোনার পরে খাটের নিচে আর থাকতে পারলো না! কারণ দুইজন মানুষের জীবন এখন সংকটে! এরপর সে খাটের নিচ থেকে বের হয়ে আসে! এবং তাদেরকে বলে আমি আপনাদেরকে একটা সাজেশন দেব! আপনারা যদি সেই সাজেশন অনুযায়ী চলতে পারেন! তাহলে কিন্তু আপনাদের ছেলে মেয়ের আর ডিভোর্স করাতে হবে না।

IMG_20230706_193010.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

IMG_20230706_192959.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

এরপরে চোর তাদের দুইজনকে নিয়ে সামনের রুমে যায়! এবং তাদের ছেলে মেয়েকে ডাকতে বলে,,, এবং সম্পূর্ণ ঘটনা বুঝিয়ে বলতে বলে! এরপরে ছেলের মা ছেলেকে ডেকে বলে তুমি আমার পেটে ধরা সন্তান,,, আর বউমা হচ্ছে আমার ছেলের বউ আমি তাকে মেয়ে হিসেবে মেনে নিয়েছি।

এরপরে মেয়ের মা ও একই ঘটনা মেয়েকে বুঝিয়ে বলে! এরপরে তারা সম্পূর্ণটা বুঝতে পারে।

IMG_20230706_193023.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

এরপরে আমরা দেখতে পাই,,, তারা তাদের ভুল বুঝতে পারে এবং তারা স্বামী স্ত্রীর মতো আচরণ করে! কিছুদিন পরে তার স্ত্রী গর্ভবতী হয়! এবং তাকে নিয়ে হসপিটালে যায়! এবং ওই চোরের সাথে তাদের আবারো দেখা হয়।

IMG_20230706_193036.jpg

নাটকের মধ্য থেকে স্ক্রিনশট নেয়া

তো বন্ধুরা নাটকটা এখানেই শেষ হয়ে যায়। আসলে ওনারা অভিনয়ের মাধ্যমে,,, আমাদের সামনে বাস্তবতাটা তুলে ধরার চেষ্টা করে।

নাটকটা দেখতে অসম্ভব সুন্দর অনেক বেশি ফানি ছিল! সেজন্যই আমি আপনাদের সাথে নাটকটা এর রিভিউ শেয়ার করার জন্য অনেক বেশি আগ্রহী ছিলাম! আজকে আমি আপনাদের সাথে নাটকটার রিভিউ করে দিয়েছি! আশা করি রিভিউ পড়ার পরে,,, আপনাদের কাছে অনেক বেশি ইন্টারেস্টিং লাগবে! এবং নাটক টা দেখার আগ্রহ জাগবে।

এই ছিল আমার আজকের নাটকের রিভিউ! আশা করি আপনার কাছে ভালো লাগবে! আজ আর লিখছি না! সবাই ভালো থাকুন সুস্থ থাকুন! এই কামনা করে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি! আল্লাহ হাফেজ।

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

বাংলাদেশের নাটকগুলো অনেক ভালোলাগে,যদিও কিছু কিছু ভিউ বানিজ্যের কারনে মান খারাপ হচ্ছে । আপনার উপস্থাপনা অনেক ভালো হয়েছে।
শুভকামনা আপনার জন্য।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

Loading...
 last year 

জামাই বউ বেয়াক্কেল এর বাংলা নাটক রিভিউ বেশ সুন্দর ভাবে তুলে ধরেছেন ৷ এই নাটকে হাসাহাসি ইমোশনাল সব কিছুই রয়েছে ৷ আপনার এই রিভিউ টা দেখে খুবই ভালো লাগলো ৷ সব কিছুই সাজিয়ে গুছিয়ে লিখেছেন ৷

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি নাটক আমাদের মাঝে রিভিউ করার জন্য ৷ ভালো থাকবেন ৷

 last year 

আপনাকে ও ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 last year 

আপনি যে নাটকের রিভিউ দিয়েছেন এর নাটকের আসলে অনেক সুন্দর একটি নাটক। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই নাটক দেওয়ার জন্য

 last year 

আপনি তো দেখি জামাই বউ বেয়াক্কেল বাংলা নাটকের রিভিউ সুন্দর ভাবে তুলে ধরেছেন।আপনার পোস্ট পড়ে বুঝতে পারলাম এই নাটকটা সুন্দর হবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট মনোযোগ সহকারে পড়ে এত সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68228.72
ETH 3279.36
USDT 1.00
SBD 2.67