একটি ছুটির দিন।

in Incredible India2 months ago (edited)

আসসালামু আলাইকুম,
কেমন আছেন সবাই, আশা করি সবাই ভাল আছেন, আপনাদের দোয়াতে আমি আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি, আপনাদের সাথে আবারো একটি নতুন পোস্ট নিয়ে চলে আসলাম।

কালকে দুপুর থেকেই আকাশ অনেক মেঘ ছিল মনে হচ্ছিল বৃষ্টি হবে প্রচুর পরিমাণ, প্রায় তিনটা থেকে আকাশে মেঘ ধরা শুরু হলো, তখন আমি তারাবি নামাজের পড়া পড়তে ছিলাম, আকাশের এই অবস্থা দেখে পড়া বন্ধ করে বাইরে বসে ছিলাম মৃদু বাতাস পোহানোর জন্য, অনেকক্ষণ বসে ছিলাম বাহিরে, কিছুক্ষণ পর হালকা হালকা বৃষ্টি পড়া শুরু হলো, তখন আমি ভেবেছিলাম গোসল করব বৃষ্টিতে ভিজে।
IMG_20240319_181930_447.jpg
যখন দেখলাম বৃষ্টির পড়ার গতিটা একটু বেশি তখন বৃষ্টিতে ভেজার জন্য বাহিরে গেলাম, বাহিরে গিয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে ছিলাম দুঃখের কথা কি বলবো বাহিরে যাওয়ার সাথে সাথে বৃষ্টির আস্তে আস্তে কমে যাচ্ছিল, পরে ভাবলাম এই বৃষ্টিতে ভিজলে শরীর খারাপ হতে পারে, তখন তাড়াতাড়ি করে ঘরে ভিতরে এসে পড়লাম, তার কিছুক্ষণ পর বৃষ্টি চলে গেল, কিন্তু আকাশের অনেক মেঘ ছিল।

IMG_20240319_182749_850.jpg
কিছুক্ষণ পর আসরের আযান দিলো , তখন তাড়াতাড়ি করে মসজিদে গেলাম, নামাজ শেষ হওয়ার সাথে সাথেই বাসায় তখন চলে আসলাম, অন্যান্য দিন মসজিদে কিছুক্ষণ পড়তাম, না হলে আমার এক বন্ধু ছিল তাকে পড়া শুনাইতাম, কিন্তু মেঘের যে অবস্থা ছিল তাই তাড়াতাড়ি বাসায় চলে আসলাম, বাসায় এসে তখন পড়া শুরু করলাম, যাই হোক মাগরিবের আজান পর্যন্ত পড় লাম, আযান দিলে ইফতারি করে নামাজ পড়ে বাসায় এসে শুয়ে থাকলাম।
IMG_20240320_172803_176.jpg
আজকে সকাল দশটার সময় আমার প্রাইভেট পড়া শেষ করে বাহিরে বাহির হলাম, গিয়েছিলাম যেখানে আমি তারাবির নামাজ পড়াই, ওখানে যাওয়ার মূল উদ্দেশ্য হলো আমাদের বাসার সামনে তারাবি পড়ানো হয় মহিলাদের কে, ওইখানে যে নামাজ পড়ায় ইমারজেন্সি ছুটিতে গেছে, তাই ওইখানে আমার নামাজ পড়াইতে হবে, মহিলাদের কে নামাজ পড়ে তো সেও আমার ফ্রেন্ড লাগে, আমাকে বলছিল তাই আর কি মসজিদে বলতে গিয়েছিলাম , আমি এখানে পড়াবো তুমি মসজিদে একা পড়াও, সে তখন রাজি হল চলে।

IMG_20240320_210243_432.jpg
ওখান থেকে কিছুক্ষণ পর বাসার দিকে চলে আসতেছিলাম, আসার সময় দেখি আমার ফেরেন্ডা ক্রিকেট খেলছে, যেহেতু আজকে আমার খতম তারাবি ছিল না তাই চিন্তাও নাই, এছাড়া ক্রিকেট আমার প্রিয় খেলা , যতই ঝামেলা থাকুক আর যতই কষ্ট হোক না কেন ক্রিকেট খেলা যদি হয় তাহলে মিস হয় না,তখন আমি গিয়ে তাদের সাথে এক দুই ম্যাচ খেললাম।

Screenshot_20240321-000047_1.png

ওইখানে এক দুই ম্যাচ খেলে বাসায় চলে আসলাম, আসলে অনেকদিন পর, অনেকদিন পর বলতে এই রমজানের শুরু থেকে গতকাল পর্যন্ত কোন রেস্টে ছিলাম না, তাই আজকে ছুটি পাওয়াতে মনটা অনেক হালকা হালকা লাগতেছিল এবং চিন্তা মুক্ত ছিলাম।

IMG_20240320_222029_871.jpg
মাগরিবের পরে একটু পরে সুরা তারাবি পরানর প্রস্তুতি নেওয়া শুরু করলাম।
আজকের মত আমার পোস্টটি এখানেই শেষ, আবারো আপনাদের সাথে দেখা হবে নতুন একটি পোস্ট নিয়ে, এ পর্যন্ত সবাই ভালো থাকো সুস্থ থাকো।

TQ.png

20240317-071158_1.png

DeviceName
AndroidTceno
Camera13M DUAL camera
LocationDhaka, Bangladesh 🇧🇩
Short by@rjabdullah
Sort:  
Loading...



We support quality posts and good comments posted anywhere and with any tag.
Curated by : @muzack1

 2 months ago 

আজ আপনি বৃষ্টিতে ভেজার জন্য বৃষ্টির অপেক্ষায় ছিলেন তবে আপনার সে আশা পূরন হয় নি। সকাল ১০ টায় আপনার প্রাইভেট পড়া শেষ হয়েছিল। বন্ধুরা ক্রিকেট খেলছিলো তখন তাদের সাথে আপনিও যুক্ত হলেন। ক্রিকেট আমারও খুব প্রিয় খেলা।

ধন্যবাদ আপনাকে আপনার কার্যক্রম তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ক্রিকেট আমি ছোটবেলা থেকেই খেলছি, অন্যান্য খেলা খেলতাম কিন্তু ক্রিকেট খেলতাম বেশি। আপনাকে অনেক ধন্যবাদ।

 2 months ago 

ছোটবেলা থেকেই ক্রিকেট আমারও খুব প্রিয়। মাঝে মাঝে ফুটবলও খেলি তবে ক্রিকেট বেশি প্রিয়। তাই সময় পেলে মাঝে মাঝে খেলে থাকি।

ভালো থাকবেন।।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনিও ভালো থাকবেন।

 2 months ago 

প্রিয় ভাই আপনাকে অনেক ধন্যবাদ আপনার দিন লিপিটি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনি একজন হাফেজ মানুষ এবং আমাদের সঙ্গে কাজ করছেন জেনে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে আপনার ভবিষ্যৎ সাফল্য কামনা করছি।

কাল সারা বাংলাদেশের প্রচুর বৃষ্টি হয়েছে। আপনাদের ওখানে হয়তো বা একটু কম হয়েছে কিন্তু তারপরও আমাদের এইদিক অনেক বেশি হয়েছে। কিন্তু দুঃখের বিষয় আপনি বৃষ্টিতে ভিজতে পারেননি। আর ভাই অনেকদিন পর বৃষ্টি হলে সেই বৃষ্টিতে ভেজা উচিত না এতে শরীর খারাপ হওয়ার আশঙ্কা থাকে। ভালো থাকবেন ভাই শুভকামনা রইল।

 2 months ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনিও ভালো থাকবেন শুভকামনা রইল ভাই। 🥰

 2 months ago 

বৃষ্টির মধ্যে ভিজতে যাওয়ার পরপরই বৃষ্টি পড়ার গতি কমে গেল। আপনার বৃষ্টিতে গোসল করা হলো না। তবে অসময়ের এই বৃষ্টিতে না ভেজাই ভালো। হঠাৎ করে সর্দি কাশি লেগে যেতে পারে। আপনি তারাবি নামাজে ইমামতি করেন জেনে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক শুভকামনা রইল। ভালো থাকবেন।

 2 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য,
আপনিও ভালো থাকবেন।

 2 months ago 

আপনি ব্যস্ত ময় দিন অতিবাহিত করার পাশাপাশি ক্রিকেট খেলেছেন এবং এর সাথে বৃষ্টিতে ভেজার জন্য অপেক্ষা করেছেন কিন্তু বৃষ্টি হয়নি যাইহোক আমাদের সাথে এত সুন্দর দিনলিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।ভাল থাকবেন

 2 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ ,ভালো থাকবেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

আমার মন্তব্য টা পড়ে রিপ্লে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 months ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ যে আপনি আমার এ পোস্টটি পড়েছে তাই আপনার জন্য শুভকামনা রইল ।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আমার কমেন্টের রিপ্লে করার জন্য। ভালো থাকবেন

 2 months ago 

আপনিও ভালো থাকবেন।

 2 months ago 

ছুটির দিনটি মানেই স্বাধীনতা যেটা আমি মনে করি ৷ আর ছুটির দিনে একটু ঘুরাঘুরি আড্ডা সব মিলে একটা বেশ সুন্দর মুহূর্তের সময় কাটানো যায় ৷

ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 64693.66
ETH 2975.51
USDT 1.00
SBD 3.70