পরিত্যাক্ত বোতলের উপযুক্ত মেলা

in Incredible Indialast year

আসসালামু আইলামকুম,
কেমন আছেন, আশা করি ভালো আছো সবাই।

১ তারিক ১মাস ২০২৩সালে আমাদের এলাকাই মেলা হয়ে ছিল,আমি জানতাম না যে মেলা হবে, ২০১৪ সাল থেকে প্রায় প্রত্যেক বছরে মেলা হত, কিন্ত হঠাৎ করে ২০১৯সাল থেকে মেলা হওয়া বন্ধ হয়ে গেল, প্রায় তিন বছর এর মোত মেলাটি বন্ধ ছিল, হঠাৎ করে এই বছরে মিলাটি হয়, অনেক জন মেলা বলে, আবার অনেকে পরিত্যাক্ত বোতলের উপযুক্ত মেলা বলে।

IMG_20230106_171453.jpg

হঠাৎ করে আমি মাদ্রাসায় যাইতে ছিলাম যাওয়ার পথে মেলাটি দেখতে পেলাম,তার পর আমার মাদ্রাসাই যাওয়া হলো ন, আমি সেই দিন একা ছিলাম আমার কোন বন্ধু এলাকায় ছিল না, প্রথমে আমি একা একা ঘুরা ঘুরি করতে ছিলাম কিন্তু একা ঘুরে ফিলিংস টা ছিলনা।

প্রায় ঘোরা ঘুরি করতে করতে আছরের আযান দিয়ে দিল, আজানের পর নামাজ পরে নিলাম, তার পর এমি আমার এক বন্ধুকে ভিডিও কল দিলাম ওকে বললাম আসতে, তখন ওই ছিল ফরিদপুরে আমি জান তাম না, তোখন আর কি করবো ভাব ছিলাম, একা একা ঘুরে মজা পাই না।

IMG_20230106_165811.jpg

থিক মাগরিবের আজানের আগে আমার এক চাচাত ভাই ফোন দিন, ওকে আমি বললাম তুই কই ওই বলল আমি বাসাই, তোখান আমি ব্যাপারটা বললাম, ওই তখন ফ্রিরি ছিল, আমি ওকে আসতে বললাম, ওই আসল মাগরিবের নামাজের কিছুক্ষণ পরে।

বাসাই নিয় গেলাম খাওয়া-দাওয়া করলো, তার পরে আমরা দুই ভাই মিলে মেলাতে গেলাম, প্রথমেই দেখতে পেলাম গানের কনসেট হতেছিল, তখন আমরাও ওইখানে গেলা, দশ পনের মিনিটের মত গানের ওখানে ছিলাম,

IMG_20230106_193604_1.jpg

ওইখান থকে আবার গেলাম সিগারেটের ফিল্টারের ওখানে, যাওয়ার পর দিখলা তিন কোটি ফিল্টারে মস্তিষ্কেরে বটগাছ তৈরি করে ছিল, ওখানে কিছুক্ষণ ছিলাম।

ওইখান থেকে আরো একটু সামনে গেলাম, দেখলা বিভিন্ন রকমের জিনিস তৈরি করেছেন,আমার সবচেয়ে বেসি ভালো লেগেছিল ,
বোতলের মাছ, প্রায় ওখানে আমরা ছিলাম রাত দশ টা পর্যন্ত।

IMG_20230106_201522.jpg

ওখান থেকে পরে আমরা বাসাই গেলাম বাসাই গিয়ে আগে এসারের নামজ পরে নিলাম, তার পরে খাওয়া দাওয়া করে, কিছুক্ষণ রেষ্ট নিলাম, ছোট ভাই কে আমি এগিয়ে দিয়ে, তার কিছুক্ষণ পরে, আমি মাদ্রাসায় চলে গেলাম।

TQ.png

DeviceName
AndroidXiaomi Redmi Note 10
Camera48Mp PDAF camera
LocationDhaka, Bangladesh 🇧🇩
Short by@rjabdullah
Sort:  
 last year 

একা একা মেলায় ঘুরতে ভালো লাগে না। সাথে কোন বন্ধু বা অন্য কেউ থাকলে মজাটা বৃদ্ধি পায়। আপনি পরে মেলায় গিয়ে অনেক মজা করছেন। তোর সাথে কিছু ফটোগ্রাফি ও শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের জন্য।

 last year 

ধন্যবাদ
আপনাকে,

 last year 

আসলে এই জায়গাটা সম্পর্কে আমি ইউটিউবে দেখেছিলাম। যদিও কখনো যাওয়া হয়নি। তবে আমি ইউটিউব থেকে যতটুকু দেখেছি। এবং যতটুকু বুঝেছি সেই জায়গাটা অসম্ভব সুন্দর।

সেই সাথে আপনি আপনার আজকের পোস্ট এ ফটোগ্রাফি গুলো শেয়ার করে বুঝিয়ে দিয়েছেন। সত্যিই জায়গাটা অসম্ভব সুন্দর।

অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা ফটোগ্রাফি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ভাল থাকবেন।

 last year 

জি,,,
আপনিও ভাল থাকবেন ।

 last year 

জায়গাটি দেখেই বুঝা যাচ্ছে অনেক সুন্দর আবার রাতের বেলা মেলা ঘুরতে খুবই ভালো লাগে ৷ রাতের ওয়েদার টা আসলেই অনেক সুন্দর ৷ আর আপনি বিশেষ করে রাতের বেলা মেলাটি পরিদর্শন করেছেন এই দেখে আরো ভালো লাগলো ৷

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই অনেক সুন্দর একটি পোস্ট করার জন্য ৷

 last year 

❤️❤️❤️

Loading...
 last year 

আমি এটি দেখেছিলাম নিউজ এর মধ্যে। প্রধানমন্ত্রীর ছবি সহ তারা বোতলের মাধ্যমে তৈরি করেছিল প্রতিচ্ছবি। দেখতে বেশ ভালো লেগেছিল।

যাইহোক তুমি খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছ এই পরিত্যক্ত বোতলের উপযুক্ত মেলার বিষয়বস্তু নিয়ে লিখেছো। বিশেষ করে মাছ তৈরি করেছে বটগাছ তৈরি করেছে সত্যিই এগুলো সাধারণ হয়েছে।

আসলে এগুলো বন্ধ ছিল এই করোনা ভাইরাস চলাকালীন। এখন থেকে হয়তো আবার শুরু হচ্ছে আগামীতেও হবে, আশা করি তখন আমি তোমাদের সাথে উপস্থিত থাকতে পারবো যখন আবার এই পরিত্যক্ত বোতলের উপযুক্ত মেলা শুরু হবে। ধন্যবাদ তোমাকে।

 last year 

❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 57983.59
ETH 3132.93
USDT 1.00
SBD 2.44