গ্রিন ভ্যালি পার্কে কাটানো সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি|| by @ripon40

in Incredible India2 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@ripon40 বাংলাদেশের নাগরিক


  • গ্রিন ভ্যালি পার্কে কাটানো সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি
  • ২৯,ডিসেম্বর ,২০২২
  • বৃহস্পতিবার


আপনারা সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালো আছেন। আজ আমি গ্রিন ভ্যালি পার্কে কাটানো সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি শেয়ার করব । আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



_1672279844802-01.jpeg


Device : Redmi Note 11
পার্কে কাটানো সুন্দর মুহূর্ত
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



তাহলে চলুন গল্পটি শুরু করি


ঘোরাঘুরি করতে পছন্দ করে না এমন লোক খুব কমই খুঁজে পাওয়া যাবে। আমিও খুবই ঘোরাঘুরি করতে পছন্দ করি। ছোটবেলা থেকেই বন্ধুদের সাথে বিভিন্ন জায়গায় ঘুরতে যেতে খুবই পছন্দ করতাম। আমার কিছু বন্ধু ছিল তারাও ঘুরতে খুবই পছন্দ করে। বন্ধুদের চাওয়া-পাওয়ার সাথে মিল থাকলে তাহলে তো কোন কথাই নেই। যেখানে দুচোখ যায় সেখানেই যেতে মন চায় মন শুধু চায় ছুটাছুটি করতে বিভিন্ন জায়গায় অচেনা দৃশ্য গুলো উপভোগ করতে।

IMG_20211015_124111-01.jpeg

IMG_20211015_124553-01.jpeg


Device : Redmi Note 11
পার্কে প্রবেশ মুহুর্তের দৃশ্য
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



আজ আমি আপনাদের সাথে নাটোরের লালপুর গ্রীন ভ্যালি পার্কূ ঘুরতে যাওয়া মুহূর্তের গল্প শেয়ার করব। কিছুদিন আগে এই পার্কে ঘুরতে গিয়েছিলাম যেকোনো জায়গায় ঘুরতে যাওয়ার আলাদা একটা অনুভূতি কাজ করে। নতুনত্বের মাঝে নিজেকে বিলিয়ে দেওয়া এবং নতুন পরিবেশের সাথে পরিচিত হওয়া সত্যিই অনেক ভালো লাগার বিষয়। আমার বাসা থেকে এই পার্কের দূরত্ব ৫২ কিলোমিটার সেখানে আমরা একটি মাইক্রো বাসে করে যাওয়ার প্রস্তুতি গ্রহণ করি। যেকোনো জায়গায় ঘুরতে যেতে বন্ধুদের সাথে বেশি ভালো লাগে। সেখানে পৌঁছাতে আমাদের তিন ঘন্টা সময় লাগে। যেহেতু বন্ধুদের সাথে ঘুরতে গিয়েছিলাম তিন ঘণ্টার পথ আমার কাছে খুবই সীমিত সময় মনে হয়েছিল কারণ তাদের সাথে আড্ডা দিতে দিতে কখন যে পার্কে পৌঁছে গেছি বুঝতেই পারিনি।

IMG_20211015_124716-01.jpeg

IMG_20211015_124729-01.jpeg

IMG_20211015_124810-01.jpeg

IMG_20211015_124831-01.jpeg

IMG_20211015_125548-01.jpeg


Device : Redmi Note 11
পার্কের ভেতরের দৃশ্যপটভূমি
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



আমি এর আগে কখনো নাটোর জেলায় যায়নি। যে কোন নতুন জায়গায় গেলে ভিন্ন পরিবেশের সাথে পরিচিত হতে পারাটা সত্যিই অনেক ভালো লাগার বিষয়। যেটা প্রতিটা মানুষের কাছে আলাদা আলাদা অনুভূতি কাজ করে। যাই হোক আমরা সেখানে পৌঁছানো মাত্রই পার্কের প্রবেশপথের গেটে গিয়ে সকল বন্ধুদের টিকিট কেটে নিলাম তারপর ভেতরে প্রবেশ করি। দিনটি ছিল শুক্রবার ছুটির দিন বিভিন্ন জায়গা থেকে তাদের সুন্দর মুহূর্ত উপভোগ করার জন্য এখানে অনেক মানুষ ভিড় জমিয়েছে‌। পার্কে পরিবার নিয়ে সকলে সুন্দর মুহূর্ত উপভোগ করতে বেশি পছন্দ করে। ছোট্ট বাচ্চাদের জন্য দারুন উপভোগের মুহূর্তগুলো বিভিন্ন ধরনের পার্ক।

IMG_20211015_124947-01.jpeg

IMG_20211015_131149-01.jpeg

IMG_20211015_130139-01.jpeg

IMG_20211015_131425-01.jpeg

IMG_20211015_131359-01.jpeg


Device : Redmi Note 11
সৌন্দর্যময় দৃশ্যপট
What's 3 Word Location :https://w3w.co/obscuring.line..



আমি যেখানেই যাই না কেন সুন্দর সুন্দর দৃশ্যগুলো ক্যামেরাবন্দি করার চেষ্টা করি। বিশেষ করে ফটোগ্রাফি আমার খুবই পছন্দের যেখানেই যাই ফটোগ্রাফি করার চেষ্টা করি। প্রবেশের পর সুন্দর দৃশ্য দেখে সবকিছুই ক্যামেরা বন্দি করতে থাকলাম। পার্কের চারিপাশে সবুজ শ্যাম ল পরিবেশ বিভিন্ন ধরনের প্রাণীর তৈরি মূর্তি এবং পথ রাস্তার পাশ দিয়ে সুন্দর সুন্দর ফুল গাছের সারি যেগুলো সত্যিই আমাকে অনেক মুগ্ধ করেছিল। আমি ফটোগ্রাফি করতে করতে আমার বন্ধুদের থেকে কখন আলাদা হয়ে গেছি বুঝতেই পারিনি। তাদের কথা ভুলে গিয়েছিলাম চারপাশে সুন্দর দৃশ্য পার্কের বিভিন্ন কৃত্রিম তৈরি জিনিসগুলো সত্যিই দেখতে অনেক ভালো লাগছিল। যেটা আপনাদের কাছে অনেক ভালো লাগবে। এই প্লাটফর্মে এটা আমার নতুন পোস্ট চেষ্টা করব সব সময় ভালো কোয়ালিটি সম্পন্ন পোস্ট করার। এই প্লাটফর্মে বাংলা ভাষায় লেখালেখি করা যাবে সেটা সত্যিই অনেক বড় পাওয়া। একসময় বাংলায় লেখালেখি করতে বিরক্ত বোধ মনে করতাম কিন্তু আমার বাংলা ব্লগ কমিউনিটি সেই চিন্তা ধারা পাল্টে দিয়েছে ।আমার বাংলা ব্লগ কমিউনিটির শুরু থেকে এখন অব্দি কাজ করে চলেছি যেটা আমার সফলতার অনেক বড় পাওয়া। এখানে আমার পরিচিত অনেকে আছে হয়তো আমার সম্পর্কে অনেক কিছুই জানেন। আশা করি পার্কে কাটানো সুন্দর মুহূর্ত আপনাদের কাছে ভালো লাগবে।

@duttaskitchen

ধন্যবাদ সবাইকে



20211112_012926-01.jpeg

আমি মোঃ রিপন মাহমুদ। আমার স্টীমিট একাউন্ট@ripon40। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমার সবচেয়ে বড় গুণ হলো কারোর উপর রাগ করলে সহজেই ভুলে যাই।



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  

আপনার গ্রিন ভ্যালি পার্কে কাটানো সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি গুলো জাষ্ট অসাধারণ। এক কথায় আমি সত‍্যি মুগ্ধতা হয়ে গিয়েছি। এই পার্কটি পরিবারের সাথে সময় কাটানোর একটি অন‍্যতম ভালো জায়গা। এখানে দেখার অনেক কিছুই আছে। আপনার পোস্টটি আমার কাছে ভালো লেগেছে ধন্যবাদ শেয়ার করার জন‍্য। শুভেচ্ছা রইল আপনার জন‍্য।

Loading...

আমাদের কমিউনিটিতে আপনাকে স্বাগতম।
আপনি দয়া করে কমিউনিটির রুলস নিয়ে শেয়ার করা পোস্টটি পড়ে নিবেন। আপনাকে কমপক্ষে club5050 মেনটেইন করতে হবে।
Link :
https://steemit.com/hive-120823/@meraindia/let-s-participate-in-developing-a-healthy-platform-or-please-read-understand-and-follow-the-rules-before-joining-the-community

এই কমিউনিটির রূলস সম্পর্কে অবগত হওয়ার চেষ্টা করব। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনাকে তথ্যমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 
আপনার পার্কে কাটানো মুহূর্ত এবং পার্কের সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সামনে উপস্থাপন করেছেন, আপনার উপস্থাপনা খুবই সুন্দর। শুধুমাত্র আপনার এই লেখাটি নয় আমি আপনার পূর্বের কয়েকটি লেখা পর্যবেক্ষণ করেছি। সেখানে আপনি প্রতিটা লেখার শেষ অংশের দিকে, আপনার নিজের পরিচিতি প্রদান করে থাকেন।

এবং প্রতিটি লেখাতে নিজের পরিচিতি প্রদান এই বিষয়টি থেকে নিজেকে বিরত রাখবেন আশা করি।

হ্যাঁ আপু পার্কটি অনেক সুন্দর ছিল। আপনাদের দিক নির্দেশনা অবশ্যই মেনে চলবো।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ,
ভাইয়া।

 2 years ago 

পার্কটি পরিবারের সাথে সময় কাটানোর একটি অন‍্যতম ভালো জায়গা। এখানে বেশ কিছু দেখার আছে। গ্রীন ভ্যালি পার্ক কে আপনি সুন্দর ভাবে আমাদের সামনে উপস্থাপন করেছেন।

আমিও গত কোরবানি ইদে ঘুরতে গিয়েছিলাম বন্ধুদের সাথে। অনেক ভালো সময় কাটিয়েছি।

ভালো লাগলো আপনার পোস্ট টা পড়ে। ভালো থাকবেন সুস্থ থাকবেন আসসালামু আলাইকুম

আপনিও গিয়েছিলেন জেনে ভালো লাগলো। আমার কাছে অনেক ভালো লেগেছিল পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60209.45
ETH 3212.30
USDT 1.00
SBD 2.43