Sort:  
Loading...
 last year 

আমি আর না বলতে পারলাম না আমিও বেশ পছন্দ করি আইসক্রিম । আপনার আইসক্রিম রেসিপি টা দেখতে বেশ ভালোই লেগেছে। আমার মনে হয় খেতে বেশ মজাদার হয়েছে।

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ আমের আইসক্রিম রেসিপিটা আমাদের সাথে শেয়ার করার জন্য। থ্যাঙ্ক ইউ

আপনাকে অনেক ধন্যবাদ আপু আমার পোষ্টটি পরে কমেন্ট করার জন্য।

 last year 

আজকে প্রথম দেখলাম আপনার পোস্টে কীভাবে আমের রসের কুলফি আইসক্রিম তৈরি করা ৷ তবে এই ধরনের কুলফি গুলো আমরা ছোট থাকতে অনেক খেয়েছি ৷ বেশ সুস্বাদু লাগতো তখন এই আমের রসের কুলফি গুলো ৷ আর আপনি বেশ সুন্দর ভাবে সব ধরনের উপকরন গুলো আমাদের মাঝে উপাস্থাপন করেছেন তা দেখে যে কেউ খুব সহজেই তৈরি করতে পারবে এই আমের রসের কুলফি ৷

ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি পড়ে কমেন্ট করার জন্য।

 last year 

আমি কখনো আম দিয়ে আইসক্রিম বানানো দেখি নাই! আজ প্রথম আপনার মাধ্যমে জানতে পারলাম খুব সহজে কিভাবে আম দিয়ে আইস ক্রিম তৈরি করা যায়! এবং সকল উপকরণ ও অন্যান্য নিয়মাবলী গুলো আপনি খুব সুন্দর ভাবে বলে দিয়েছেন।

আমি অবশ্যই এটি বানানোর ট্রাই করবো আর আপনাকে ধন্যবাদ জানাই এত সুন্দর একটি রেসিপি পোস্ট করার জন্য।

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্টটির ধৈর্য সহকারে পরে কমেন্ট করার জন্য।

 last year 

আরে বাহ আজকে আপনি দেখছি,,, খুব সহজেই আমের কুলফি তৈরি করার রেসিপিটা আমাদের সাথে শেয়ার করেছেন! আসলে আমি নিজেও এভাবে আমের কুলফি তৈরি করে থাকি! কিন্তু আপনার তৈরি করার রেসিপিটা একটু আলাদা।

অবশ্যই চেষ্টা করব,,,, আপনার রেসিপি ফলো করে আমার কুলফি তৈরি করার জন্য! অসংখ্য ধন্যবাদ আপনাকে,, এত সহজভাবে রেসিপিটা আমাদের সাথে শেয়ার করার জন্য! আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল! ভালো থাকবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমার পোষ্টটি ধৈর্য সহকারে পরে কমেন্ট করার জন্য। আসলে আপু আইসক্রিম অন্যরকম একটা মজার খাবার। আর কুলফি বলতে ছোটবেলা থেকে তো কুলফি খেয়ে আসতেছি। এই কুলফি আইসক্রিম এর প্রতি আলাদা একটা ভালো লাগা কাজ করে।

 last year 

এত চমৎকার একটা রেসেপি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। বাসায় বানানোর চেষ্টা করবো।ভালো আর সুস্থ থাকবেন সবসময় এই শুভকামনা রইলো আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61141.76
ETH 2438.78
USDT 1.00
SBD 2.56