Sort:  
 11 months ago 

Happy returns of the day,,, জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা! আশা করি আপনার জন্মদিন অনেক বেশি ভালোভাবে কাটিয়েছেন! আপনার আন্টি আপনাকে ট্রিট দিয়েছে,,,, যেটা আপনি আপনার পোস্টে উল্লেখ করেছেন।

আশা করছি আপনার পরবর্তী দিনগুলি অনেক ভালো কাটবে! এভাবেই হাসি খুশি থাকুন!সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি,,, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল! ভাল থাকবেন।

আপনাকে অনেক ধন্যবাদ আপু আমার পোস্টটি ধৈর্য সহকারে পড়ে কমেন্ট করার জন্য। আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আরো দোয়া করবেন যেন সামনে এগিয়ে যেতে পারি। দোয়া করি আপনিও ভালো থাকেন সুখে থাকেন। ধন্যবাদ আপনাকে আপু।

 11 months ago 

@rimirahman আপনার গেট আপ দেখেই বোঝা যাচ্ছে যে,আজ আপনি আপনার প্রিয়জনদের নিয়ে বিশেষ দিন টি বিশেষ ভাবেই কাটানোর চেষ্টা করছেন। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইল। ধন্যবাদ আপনাকে। আমাদের সাথে শেয়ার করার জন্য।

Sairazerin আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টেটি পড়ে কমেন্ট করার জন্য। আসলে বিশেষ দিনে কাছের মানুষগুলো কাছে থাকলে অনেক ভালো লাগে।

প্রথমত অনেক শুভ কামনা আপনার জন্মদিন এর জন্য আপনার বিশেষ একটি দিন আমাদের সবার সাথে শেয়ার করেছেন আমরা খুব বেশি আনন্দিত,আল্লাহ আপনাকে সবসময় হাশিখুশি রাখুক ভাল রাখুক, সুস্থ রাখুক।আর আপনার ব্লগ টা অনেক বেশি ভাল লেগেছে আশা করব আপনার এমন আর ও আনন্দের দিন আমাদের সাথে শেয়ার করবেন ধন্যবাদ।

আমার কনটেন্ট টি ধৈর্য সহকারে পরে পোস্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার জন্য দোয়া করবেন আপু। আল্লাহ আপনাকেও সবসময় হাসিখুশি ও ভালো রাখুক। ভালো থাকবেন আপু ধন্যবাদ।

 11 months ago 

আসসালামু আলাইকুম আপু,
প্রথমে আমি আপনার হাঁসি নিয়ে একটু বলি, আমি হাসতে খুব পছন্দ করি, আর আপনার হাসি টা আমার হৃদয় ছুঁয়ে গেছে,অসম্ভব সুন্দর ।
আপনি দীর্ঘজীবি হয়। পরিবারের সকলে নিয়ে আনন্দ কাটু আপনার জীবন। আপনার জন্য অনেক অনেক রইল শুভ কামনা

আমার পোস্টটি ধৈর্য সহকারে পরে কমেন্ট করার জন্য আপনাকে ধন্যবাদ আপু। আমার হাসি সুন্দর কিনা তা জানি না আমি। কিন্তু আমার অনেক হাসতে ভালো লাগে। মানুষ আমাকে মধ্যে মধ্যে বলে। তুমি এত হাসো কেন। আমার উত্তর এটাই থাকে হাসতে আমার ভালো লাগে।

 11 months ago 

জন্মদিন এর অনেক অনেক শুভেচ্ছা রইলো। এমন একটা দিন আমাদের সাথে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো।সেই সাথে আপনার হাসিটা চমৎকার। এমন হাসি সারাজীবন আপনার মুখে লেগে থাকুক এই দোয়া করি।সাথে ভালো থাকবেন আর সুস্থ থাকবেন এই শুভকামনা রইলো আপনার জন্য

Thank you আপু আমার পোস্টটি পরে কমেন্ট করার জন্য। দোয়া করবেন আপু। আপনি ও ভালো থাকবেন।

Loading...
 11 months ago 

@rimirahman জন্মদিন এর অনেক অনেক শুভেচ্ছা রইলো। আপনার জন্য দোয়া রইল এবং সামনের দিনগুলো যেন সুন্দরভাবে কাটে।

@mdrabbe আপনাকে অনেক ধন্যবাদ আমার পোস্টে পড়ে কমেন্ট করার জন্য।

 11 months ago 

অনেক অনেক ভালোবাসা ও শুভকামনা রইল তোমার এই সুন্দরটির জন্য ।শুভ জন্মদিন আপু ।তোমার শাড়ি ও তোমার উজ্জ্বল হাসিতে তোমাকে আরও সুন্দর লাগছে ।এই হাসি দিয়ে জয় করে নিয়ো সকলের মন ।বাঙালী গৃহবধুদের জীবন এরকম ।তারা সকলের কথা ভাবতে ভাবতে নিজের বিশেষ দিন গুলো ভুলে যায় ।আমরা সবার জন্য ভাবলেও আমাদের কথা ভাবার মত সময় তাদের থাকেনা ।

 11 months ago 

শুভ জন্মদিন আপু ❤️❤️❤️

প্রত্যেক মানুষেরই একটি করে বিশেষ দিন আসে তার মধ্যে অন্যতম হলো জন্মদিন প্রত্যেক মানুষের কাছে সব দিনের চাইতে একটু আলাদা।

আপনার জন্মদিন কিন্তু আপনার বাসার মানুষ জানে না এর মানে এই নয় বাসার মানুষ আপনাকে ভালোবাসে না তারা আপনাকে অনেক ভালোবাসে আর আপনি যখন তাদেরকে আপনার জন্মদিনের কথা বলেন তারা তখন আরো খুশি হয়।

জন্মদিনের দিন আপনি শাড়ি পড়েছেন আপনাকে অনেক ভালো লাগতেছে দেখতে।

আপনার জন্মদিন আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

ধন্যবাদ ভাইয়া আপনাকে আমার পোষ্টটি পরে কমেন্ট করার জন্য। আপনি ঠিকই বলেছেন ভাইয়া আসলে আমাদের প্রায় সবার ফ্যামিলিই এরকমই। কিন্তু আমি সবার বলব না। কারণ ফ্যামিলির বড় রা যারা আছে তারা বিভিন্ন কাজে-কর্মে ব্যস্ত থাকে। তাই বিভিন্ন সময় তাদের বিভিন্ন কথা মনে নাও থাকতে পারে। এর মানে এটা না যে তারা আমাকে ভালবাসে না। তারা আমাকে অনেক ভালবাসে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62567.99
ETH 3431.85
USDT 1.00
SBD 2.47