Sort:  
 11 months ago 

অত্যন্ত চমৎকারভাবে তৈরি করেছেন পাকা আম দিয়ে কেক তৈরি। হ্যাঁ আমরা জানি যে দোকানে যে সমস্ত কেক বিক্রি করে, তা যথেষ্ট স্বাস্থ্যসম্মত নয় বরং তারা বিভিন্ন কেমিক্যাল ব্যবহার করে থাকে। সেই কেমিক্যাল কোন খাবার আমাদের জন্য স্বাস্থ্যের জন্য যথেষ্ট উপযোগী নয়।

তাইতো বাড়িতে রেসিপি তৈরি করেছেন আপনি পাকা আম দিয়ে কেক তৈরি। এখানে আপনি মধুর মাস বলে আখ্যায়িত করেছেন। এর অন্যতম কারণ মনে হচ্ছে এই মৌসুমে আম কাঁঠাল অর্থাৎ বিভিন্ন ফল ফলাদি পাওয়া যায় তাই।

অত্যন্ত আকর্ষণীয় এবং লোভনীয় এই কেক দেখতে এবং খেতেও হয়তো অনেক সুস্বাদু হয়েছে। প্রত্যেকটি ধাপ সুন্দর হবে তুলে ধরেছেন আশা করি যে কেউ তৈরি করতে পারবে এই রেসিপি পোস্ট দেখে।

আকর্ষণীয় ও লোভনীয় কেক রেসিপি শেয়ার করার জন্য আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

@jakaria121 ভাইয়া,
আপনাকে অনেক ধন্যবাদ আমার পোস্টটি ধৈর্য সহকারে পড়ার জন্য। আপনি ঠিকই ধরেছেন ভাইয়া এ মাসে অনেক মিষ্টি মিষ্টি ফল পাওয়া যায়। তাই আমি এই মাসকে মধুর মাসের সাথে তুলনা করেছি। আর কেক টা আসলে অনেক মজা হয়েছিল।

 11 months ago 

পাকা আম দিয়ে অনেক সুন্দর কেক তৈরি করা যায় আমার আগে জানা ছিলো না আপনার পোস্টের মাধ্যমে জানতে পারলাম এবং জেনে খুবই ভালো লাগলো। এবং খুবই সুন্দর ভাবে আপনি পাকা আম দিয়ে কেক বানানোর রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন যেটা আমাদের বুঝতে খুবই সুবিধা হয়েছে। এবং দেখে মনে হলো খেতে অনেক সুস্বাদু হবে কারণ আমি কখনো পাকা আমের কেক খাইনি তবে চেষ্টা করব।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি পড়ে কমেন্ট করার জন্য। আমি আগে জানতাম না ফল দিয়ে কেক তৈরি করা যায়। আমি আগে শুধু জানতাম চকলেট কেক আর ভ্যানিলা কেক বাদে আর কোন কেক দুনিয়াতে নাই। কিন্তু আস্তে আস্তে যখন বড় হয়েছি কেকের ভ্যারাইটি দেখে আমি অবাক। এর মধ্যে অন্য আম কেক। আপনি একদিন এই আমটিক বানিয়ে দেখবেন । খেতে কিন্তু অনেক মজা। ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

@rimirahman আপনার বানানো কেক টি দেখতে খুব সুন্দর লাগছে। আমার বিশ্বাস খেতেও বেশ সুস্বাদু হবে।আপনাকে অসংখ্য ধন্যবাদ।এত সুন্দর একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ আমার পোষ্টটি পড়ে কমেন্ট করার জন্য। জি আপু আপনি ঠিকই ধরেছেন এই আমকে একটা খেতে অনেক সুস্বাদু আর দারুন ছিল। এত মজা হয়েছিল কেকটা আমার মনে হচ্ছিল যে একলাই খেয়ে ফেলি।

 11 months ago 

চমৎকারভাবে তৈরি করেছেন পাকা আম দিয়ে কেক তৈরি।অত্যন্ত আকর্ষণীয় এবং লোভনীয় এই কেক দেখতে এবং খেতেও হয়তো অনেক সুস্বাদু হয়েছে।এত সুন্দর একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ আমার পোস্টটি পড়ে কমেন্ট করার জন্য। জি ভাই আপনি ঠিকই ধরেছেন কেকটা অনেক সুস্বাদু ছিল।

Nice looking cake. Looks like made by professional bakers. 💗

Thank you for comment on my post.

Loading...
 11 months ago 

আরে বাহ পাকা আম দিয়ে খুবই চমৎকার একটা কেক বানিয়ে,,, আজকে আপনি আমাদের সাথে উপস্থাপন করেছেন! আসলে আমি নিজে ডিমের কেক বানাতে অনেক বেশি পছন্দ করি! কিন্তু আজকে দেখলাম আপনি অন্য আইটেমের অনেকটা আলাদা একটা কেক বানিয়ে,,, আমাদের সাথে শেয়ার করেছেন।

ইনশাল্লাহ আমিও চেষ্টা করব! আপনার রেসিপি ফলো করে আমের কেক বানানোর জন্য! অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য! আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল! ভালো থাকবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমার পোষ্টটি পড়ে কমেন্ট করার জন্য। জি আপু আপনার মত আমিও দিন কেক বানাতে অনেক বেশি পছন্দ করি। আগে আমি প্রত্যেকবারই ডিম কেক বানাতাম। কিন্তু আমার এখন মনে চায় বিভিন্ন ধরনের কেক বানাতে। তাই নিজে নিজেই একটু চেষ্টা করি। কেক টা আপনিও বানিয়ে দেখবেন খেতে কিন্তু অনেক মজা এই কেক।

 11 months ago 

যদি বাসায় বসে এত সুন্দর কেক বানানো যায় তাহলে কি দরকার হাট থেকে কেমিক্যাল যুক্ত কেক টাকা দিয়ে কিনে আনার।

শুধু কেক নয় যেকোনো জিনিস হাট থেকে না এনে,,, বাসায় যদি সেটা তৈরি করা যায়‌। তাহলে আমাদের শরীরের জন্য অনেক ভালো কারণ বাজারে যে কোন জিনিসের মধ্যে প্রচুর কেমিক্যাল দিয়ে থাকে। আর আমরা যদি বাসায় এটি তৈরি করে থাকি তাহলে আমরা কেমিক্যাল থেকে বাঁচতে পারব।

আপনাকে অসংখ্য ধন্যবাদ। এত সুন্দর একটি আমের কেক তৈরি করার সব রকমের প্রসেস বলে দেওয়ার জন্য। আমি এটি বাসায় তৈরি করার চেষ্টা করব।

 11 months ago 

আপু আপনার কেকটি দেখতে অনেক সুন্দর লাগছে ।আশা করছি খেতে অনেক সুস্বাদু হয়েছে । ফ্রুট কেক বাচ্চা থেকে বুড়ো সবার জন্য উপকারি ।সেটি যদি বাসায় তৈরি করা হয় তবে তার গুনাগুন মান বজায় থাকে । আশা করছি সামনের দিনগুলোতে আপনার কাছে আরও নতুন নতুন রেসিপি পাবো ।

 11 months ago 

বাহ বাহ আপনি তো দেখি খুব ভালো কেক তৈরি করতে পারেন।দেখতে অনেক সুন্দর লাগছে খেতে মনে হয় অনেক সুস্বাদু হবে।কেকটা লোভনীয় মনে হচ্ছে। চমৎকারভাবে তৈরি করেছেন পাকা আম দিয়ে কেক।অত্যন্ত আকর্ষণীয় লাগছে কেকটা। তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য।ভালো থাকবেন

 11 months ago 

বাহ পাকা আম দিয়ে কেক বানানো যায় তা তো কখনো জানে নি। আপু আপনার কাছ থেকে শিখে নিলাম পাকা আমের রেসিপি মনে হয় খেতে অনেক সুস্বাদু হবে।আপনাকে অসংখ্য ধন্যবাদ ম্যাংগো কেকটা আমাদের মাঝে তুলে ধরার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 61865.17
ETH 3411.12
USDT 1.00
SBD 2.48