You are viewing a single comment's thread from:

RE: Contest of June #1 by @sduttaskitchen| Do you believe dedication depends on determination?

in Incredible India3 months ago

ম্যাম আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রতিযোগীতায় অংশগ্রহনের জন্য। প্রতিটি প্রশ্নের উত্তর আপনি চমৎকারভাবে আমাদের সামনে উপস্থাপন করেছেন। একটি কাজ সঠিকভাবে সম্পন্ন করার ক্ষেত্রে সবার আগে ইচ্ছে থাকা জরুরি। আমিও এই কথাটির সাথে পুরোপুরি একমত। ভালোলাগা, ইচ্ছে ও ভালোবাসা না থাকলে সেই কাজে কখনো সফল হওয়া যায় না।

আপনি নতুনদের জন্য কিছু টিপস ও আপনার ব্যক্তিগত অভিজ্ঞতা তুলে ধরেছেন। যারা একদম নতুন স্টিমিট প্লাটফর্মে তাদের এই কথাগুলি সত্যি অনেক কাজে দেবে। এছাড়াও একটি কমিউনিটিতে কাজ করা, রুলস এন্ড রেজুলেশন মেনে চলা সবকিছুই অনেক জরুরি।

আপনার একটি কাজের প্রতি ভালোলাগা ও ভালোবাসা ছিলো। আপনি হয়তো আজ সফল উদ্যোক্তা হতে পারতেন। কিন্তু সাংসারিক চাপে সেটি আর হয়ে ওঠে নি। তবুও আপনার চেষ্টা ও ধৈর্যের প্রশংসা করছি। ভালো থাকবেন ম্যাম। প্রতিযোগীতায় আপনার সফলতা কামনা করছি।

Sort:  
 3 months ago 

এই প্ল্যাটফর্মে আমার পথ চলা খুব বেশি দিনের না। এর মাঝে আমি আমার নিজস্ব অভিজ্ঞতা থেকে আমার কাছে যেটা মনে হয়েছে সেটাই আমি লিখেছি। কিন্তু আমার নিজেকেই এখনো অনেক কিছু জানতে হবে।
চমৎকার করে মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। ভালো থাকবেন সবসময়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 59698.94
ETH 2303.28
USDT 1.00
SBD 2.51