You are viewing a single comment's thread from:

RE: "Incredible India monthly contest of May#1| My preferred profession."

in Incredible India2 months ago

দিদি প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাই প্রতিযোগীতায় অংশগ্রহনের জন্যে। আপনার লিখা পড়ে সত্যি অনেক ভালো লাগলো। আপনি সরকারি চাকুরি পেয়েও সেখানে যোগদান করেননি একমাত্র মায়ের জন্য। এমন মানুষ সত্যি পৃথিবীতে কম হয়। কেননা আমাদের সকলের স্বপ্ন থাকে একটা সরকারী চাকুরি।

যাইহোক দিদি আপনার পছন্দের পেশা শিক্ষকতা জেনে ভালো লাগলো। এই দিক থেকে আপনার সাথে আমার মিল রয়েছে। এছাড়াও স্টিমিট প্লাটফর্মের প্রতি আপনার ভালোবাসা, আবেগ, অনুভূতি জেনে ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে আপনার যাত্রা দীর্ঘ হউক সেই কামনা করছি। ভালো থাকবেন।

Sort:  
 2 months ago 

আমাকে সরকারি চাকরি পেতেই হবে এই বিষয়টি ছোটবেলা থেকেই আমার মা আমাকে বুঝিয়েছিলেন। কিন্তু ভবিষ্যতে কি হবে আমরা কেউই সেটা জানি না,আমার চাকরি পেয়েও জয়েন করতে না পারাটাই তার উদাহরণ। মা নিজেও বোঝেনি এমন পরিস্থিতি কখনো আসতে পারে। তবে মা যখন শয্যাশায়ী ছিলেন আমার উপরে সম্পূর্ণ নির্ভর করতেন। তাই সেই সময় আমি চাকরি জয়েন করার ইচ্ছাপূরণ করতে পারি নি। ধন্যবাদ আপনাকে আমার পোস্ট পড়ে, এতো সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57659.57
ETH 3030.07
USDT 1.00
SBD 2.26