You are viewing a single comment's thread from:

RE: কাদা বৃষ্টি

in Incredible India2 months ago

Hello,
@mratik,

ভাই, আপনি প্রতি পোস্টের শেষাংশে এই বাক্যগুলো উপস্থাপন করেন যেখানে ভোট চাওয়ার কথা উল্লেখিত।

এটা এক ধরনের spamming যেটা স্টিমিট প্ল্যাটফর্মের পাশাপাশি আমাদের কমিউনিটিতে কখনোই গ্রহণ করা হয় না।

আশাকরি, পরবর্তীতে ভোট বিষয়ক কোনো শব্দ বা বাক্য লেখার মধ্যে ব্যবহার করবেন না।

@xhadhin,
ভাই, কাউকে শুধুমাত্র প্ল্যাটফর্মে যুক্ত করালেই দায়িত্ব শেষ হয়ে যায় না। কোনটা করা যাবে এটার থেকে কোনটা করা নিষিদ্ধ এটা বেশি গুরুত্বপূর্ণ। আপনার উচিত ছিল এই ভাইকৈ পূর্বেই মোলিক বিষয়গুলো অবগত করানো।

Sort:  
 2 months ago 

আমি আন্তরিকভাবে দুঃখিত আমি আসলে এই বিষয়ে অবগত ছিলাম না। আমি চেষ্টা করব সামনে এরকম কিছু আর আমার পোষ্টের মধ্যে অ্যাড করব না। সেই সাথে আপনাকে ধন্যবাদ জানাই আমার ভুলগুলো সুন্দরভাবে আমাকে বুঝিয়ে দেওয়ার জন্য। আমি আশা রাখবো আগামীতে আমার ভুলগুলো এভাবে আমাকে শুধরিয়ে দিবেন ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58127.19
ETH 2452.98
USDT 1.00
SBD 2.36