You are viewing a single comment's thread from:

RE: Contest of June #2 by @sduttaskitchen| My preference planned or surprise!

in Incredible India15 days ago

যদিও জিনিসটার দাম বেশি ছিল না। কিন্তু উপহার হিসেবে অনেক দামি ছিল। উপহারটি ছিল আমাদের পাঁচজনের একসাথে তোলা একটি ছবি। ছবিটি অনেক সুন্দরভাবে এলবামের ভিতর বাধাই করা ছিল। এই ছবিটি আমার রুমে এখনো টানানো আছে। সত্যিই এই উপহারটি আমার জীবনে স্মৃতি হয়ে থাকবে।

উপহার সর্বদাই মূল্যবান। ঐরকম একটা মূহুর্তে উপহার পাওয়াটাতো সেরা বিস্ময় ভাই। আপনার পাওয়া এই সারপ্রাইজ উপহার যেটা মনে রাখার মতো।

হুম, পরিকল্পনা করার পূর্বে বিষয়বস্তু, সময় আরো অনেক কিছু মাথায় রেখে পরিকল্পনা করতে হয়। নচেৎ পরিকল্পনা অনুযায়ী কাজ করা ও প্রত্যাশিত ফলাফল পাওয়াটা দুষ্কর।

তবে ভাই, প্রতিযোগিতায় উল্লেখিত প্রত্যেকটি প্রশ্নের উত্তর কিন্তু ভালো ছিল যেখানে আমি আপনার নিজের জীবনের বাস্তব অনেক ঘটনা পেয়েছি। এই প্রতিযোগিতায় আপনার সফলতা প্রার্থনা করি।

Sort:  
 12 days ago 

সর্বপ্রথম কথা হচ্ছে আমাদের পাঁচজনের বন্ধুত্বটা অনেক ঘনিষ্ঠ ছিল। আমরা সবাই বিভিন্ন জায়গায় চলে যাব এজন্য সবারে অনেক মন খারাপ ছিল। সবার কাছেই যেন পাঁচ জনের একটা শেষ স্মৃতি থাকে এজন্যই অনেক সুন্দর একটি উপহার দিয়েছিল। আসলেই উপহারটি আমার কাছে সারা জীবন স্মৃতি হয়ে থাকবে। সব থেকে আরেকটি বিষয় হলো উপহারকে কখনো দাম দিয়ে বিচার করতে হয় না
আমার পোস্ট পড়ে সুন্দর মন্তব্য ব্যক্ত করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58051.31
ETH 3136.86
USDT 1.00
SBD 2.44