You are viewing a single comment's thread from:

RE: বিদেশ বিভ্রান্তি [পার্ট ২]

in Incredible India6 months ago

মাঝেমধ্যে কিছু গল্প থেকেও শিক্ষা অর্জন করা সম্ভব। ঠিক তেমনি একটি গল্পের কিছুটা অংশ আজ আপনার লেখার মাধ্যমে পরিদর্শন করার সুযোগ পেলাম। আপনি গল্পের মাধ্যমে শিক্ষনীয় একটি বিষয় উপস্থাপন করেছেন।

প্রকৃতপক্ষে একটি সার্থক গল্প সেটাই হয় যখন সেটার পরবর্তী অংশ পরিদর্শনের জন্য আগ্রহ সৃষ্টি হয়। আপনার গল্পটি পড়েও আমার মধ্যে আগ্রহ সৃষ্টি হয়েছে, আপনার গল্পের পরবর্তী অংশ পরিদর্শনের জন্য।

তবে আপনাকে অনুরোধ করব এভাবে অংশ করে যদি কোনো লেখা পরবর্তীতে লেখেন, চেষ্টা করবেন দুইটি পর্বের মধ্যে সীমাবদ্ধ রাখতে।

Sort:  
 6 months ago (edited)

ধন্যবাদ আপনাকে আমার লেখাটি পড়ে সুন্দর একটি মতামত উপস্থাপন করার জন্য।

তবে আপনাকে অনুরোধ করব এভাবে অংশ করে যদি কোনো লেখা পরবর্তীতে লেখেন, চেষ্টা করবেন দুইটি পর্বের মধ্যে সীমাবদ্ধ রাখতে।

আমিও ঠিক সেটাই চেয়েছিলাম৷ কিন্তু আমার ভাবনার গল্পটি এক কিংবা দুই পোস্টে লিখতে গেলে ভীষণ বড় হয়ে যেতো। যার কারনে পাঠক বিরক্তি বোধ করতো আর আমি যে ম্যাসেজ দিতে চাচ্ছি এই গল্পের মাধ্যমে, তা আড়ালেই থেকে যেতো৷ তাই আমি ইচ্ছা পোষণ করেছি এই গল্পটি কয়েকটি খন্ডে প্রকাশ করার।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 65520.16
ETH 2652.08
USDT 1.00
SBD 2.87