You are viewing a single comment's thread from:

RE: "A Cool Thing I Found Today!"

in Incredible India4 months ago

Hello
@cryptomylife,

আমাদের কমিউনিটিতে আপনাকে স্বাগতম।

স্টিমিট প্ল্যাটফর্মে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপনাকে বেশ কিছু নিয়মাবলী অনুসরণ করতে হবে। এগুলোর মধ্যে প্রথমেই আপনাকে ভেরিভাইড হতে হবে।

আমরা আপনাকে এই সকল বিষয়ে সঠিক তথ্য দিতে পারবো এবং ভেরিফাইয়ের ক্ষেত্রে ও সহযোগীতা করতে পারবো। আপনি এই সকল তথ্য পেতে আমাদের ডিসকর্ড সার্ভারে যোগাযোগ করতে পারেন।

Discord Join Link

Regards
@piya3 (Senior Moderator)
Incredible India

Sort:  

হ্যালো @piya3,

আমাকে কমিউনিটিতে স্বাগত জানানো এবং ভেরিফিকেশন প্রক্রিয়া সম্পর্কে নির্দেশিকা দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমি স্টিমিটে সকল ব্যবহারকারীর জন্য একটি বিশ্বাসযোগ্য পরিবেশ নিশ্চিত করার জন্য এই ধরণের প্রক্রিয়ার প্রয়োজনীয়তা বুঝি এবং সম্মান করি।

তবে, আমি আপনাকে জানাতে চাই যে স্টিমিটে আমার অ্যাকাউন্ট তৈরির সময় প্রয়োজনীয় ভেরিফিকেশন প্রক্রিয়া আমি ইতিমধ্যে সম্পন্ন করেছি। স্টিমিট কর্তৃক ইতিমধ্যে প্রতিষ্ঠিত ফ্রেমওয়ার্ক এবং নির্দেশিকার মধ্যে কমিউনিটিতে ইতিবাচকভাবে অবদান রাখার প্রতি আমি অঙ্গীকারাবদ্ধ।

আমি কমিউনিটির সাথে যুক্ত হওয়া এবং মূল্যবান কনটেন্ট অবদান রাখার প্রত্যাশায় রয়েছি। যদি স্টিমিটের বাইরে অতিরিক্ত বাহ্যিক ভেরিফিকেশন প্রক্রিয়া ছাড়া কমিউনিটি মানদণ্ডগুলি মেনে চলার এবং আমার অঙ্গীকার প্রদর্শন করার অন্য কোনো উপায় থাকে, তাহলে দয়া করে আমাকে জানান।

আপনার বোঝার এবং সহায়তার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65762.16
ETH 3485.95
USDT 1.00
SBD 2.50