You are viewing a single comment's thread from:

RE: আমার সহকর্মী বন্ধুদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা

in Incredible India2 years ago

অনেক ধন্যবাদ দিদি আপনার মূল্যবান মতামতের জন্য। এই কমিউনিটিতে এসে আবার নতুন করে কাজের শুরু হয়েছে আমার, আমি মনে করি। এবং তখনই একটা মানুষ সঠিকভাবে কাজ করতে পারে যখন সেইটার জন্য নির্দিষ্ট কোন নিয়মাবলী থাকে।
আর আমি এই কমিউনিটিতে এসে সেই পছন্দের নিয়মাবলী গুলো পেয়েছি। সে সাথে পেয়েছি কিছু গুরুজন ব্যক্তিত্ব। যাদের দিকনির্দেশনা প্রতিনিয়ত আমাকে নতুন কিছু শিখতে সাহায্য করছে।

এবং আশা রাখি সামনের দিনগুলো আপনাদের সাথে, আপনাদের সাজানো গোছানো নিয়মাবলী গুলো মেনে কাজ করব। আর নিজের ভিত্তি মজবুত করব এখানে।

Sort:  
 2 years ago 

নিশ্চয়ই আমরা সমস্ত নিয়মিবলী মেনে সৎ ভাবে কাজ করবো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58241.28
ETH 2648.33
USDT 1.00
SBD 2.45