বন্ধুত্ব তো রক্তের সম্পর্ক নয়,কিন্তু কিছু কিছু সময় এর চেয়ে বেশি হয়ে যায়, তাই না?

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি অনেক ভাল আছেন আমি অনেক ভালো আছি আজকে আমি একটি কথা বলতে চাই সেটা হচ্ছে কিছু কিছু সময় বন্ধুত্বের বন্ধন থেকে 12 গভীর হয়ে উঠে আরো শক্তিশালী হয়ে ওঠে আমি নাজমুল ইসলামী বাংলাদেশের চট্টগ্রাম বিভাগের কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ইউনিয়ন শ্রীকাইল গ্রাম ভুতাইল।
কেন বন্ধুত্ব গুরুত্ব
  • যখনই আমার মন খারাপ থাকে বা কোন বিষয় নিয়ে আমি কষ্ট যখন কষ্ট পাই সেগুলো আমি আমার বন্ধুদের মধ্যে শেয়ার করি এটি আমার মনকে হালকা করে তারা সবসময় আমাকে পরামর্শ দেবো আমাকে সুস্থ রাখতে সাহায্য করে মানসিকভাবে এটি পরিবার থেকেও পাওয়া যায় কিন্তু বন্ধুত্ব এমন একটা জিনিস যেটা আপনাকে সব সময় হাসি কান্না দুঃখে পাশে থাকে আপন ভাইয়ের মতোই তাই আমি বলতে পারি রক্তের বন্ধন এর চেয়ে কোন অংশে কম নয় বন্ধুত্ব আজকে আমরা সব বন্ধুরা মিলে একটি এলাকা তে ঘুরতে যায় সেখানে কিছু ছবি তুলে আপনারা দেখতে পারতেছেন।

IMG_20230203_001655.jpg

  • দিতেছিল কিছুদিন আগের তখন খুব শীত ছিল এখনো অনেক শীত আছে শীতের বিকেলে ঘোরাফেরা করা খুবই আনন্দের একটি বিষয় যখন না সেটা হবে প্রাকৃতিক পরিবেশ বাঁচাতে পরিবেশ আমার সবচেয়ে ভালো লাগে বিকেল বেলার সময়টা বন্ধুদের সাথে হাটতে আরো বেশী মজাদার আনন্দের বিষয়।

IMG_20230203_001644.jpg

  • মন ভাল করার মত একটি বিষয় আমি সরিষা ক্ষেতের মাঝখানে বোনদের সাথে হেটে যায় পিলটি সেটি একটি পরিবেশের সাথে বাতাস এবং পাকা রাস্তা নয় সেটি হচ্ছে পদ্মফুল সত্যিই অসাধারণ তার মতে সরিষা ফুলের সুবাস একদম সাগর হয়ে আছে হলুদের ফুল সবারই ভালো লাগে পোকামাকড় সবকিছু ফুল থেকে মধু সংগ্রহ করছে যদিও অসাধারণ একটি দৃশ্য

IMG_20230203_001734.jpg

  • এবি কালকে আমার স্মরণীয় টিপিক্যাল হয়ে থাকবে বন্ধুত্ব যতদিন থাকবে এরকম মুহূর্তে আরো আসবে আমি আপনাদের মধ্যে শেয়ার করব আপনারা আপনাদের বন্ধুত্বের বিশেষ মুহূর্তগুলো শেয়ার করতে পারবেন আসলে আমরা জীবনে বন্ধুত্ব খুবই গুরুত্বপূর্ণ মাঝে মাঝে রক্ত সম্পর্কিত গুরুত্বপূর্ণ হয়ে থাকে তারা সব ধরনের সাহায্য করে তাকে বন্ধুত্বের মাঝে ভালোবাসার সম্মান থাকে অনেক গুরুত্বপূর্ণ একজনকে পছন্দ বন্ধুত্ব থাকে না আমি মনে করি সাহায্য সহযোগিতা এবং পরস্পরের বন্ধুত্ব আরো মজবুত করে তোলে ধন্যবাদ সবাইকে।
Sort:  
 2 years ago 
  • খুব সুন্দর ও সাবলীল ভাষায় আপনি বন্ধুত্বের সম্পর্কের গভীরতা ফুটিয়ে তুলেছেন আপনার লেখনীতে। খুবই ভালো লাগলো আপনার লেখাটি।

  • আশা করি আমরা এই প্লাটফর্মে এবং এখানে দীর্ঘ একটা পথ অতিক্রম করতে পারব একসাথে। এবং এটা তো আমাদের সকলেরই জানা যে একতাই বল।

  • অসংখ্য ধন্যবাদ আপনাকে আমাদের কমিউনিটিতে আপনার লেখনি উপস্থাপন করার জন্য। সেই সাথে আশা করি প্রতিনিয়ত আপনার থেকে আমরা সুন্দর সুন্দর লেখা উপভোগ করতে পারব।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63281.14
ETH 2674.11
USDT 1.00
SBD 2.79