মেয়েরা যে সব ছেলেদের কে পছন্দ করে

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? সবাইকে শুভ সন্ধ্যা আজকের এই বিশেষ দিন আমার জন্য। তাই আপনাদের জন্য একটি গুরুত্বপূর্ণ এবং অনেকের কাছে সেটা মজার বিষয় হতে পারে সে বিষয়ে আমি লিখবো আশা করি আপনারা মজা পাবেন। আবার অনেকে এখান থেকে অনেক কিছু শিখতে পারবেন তাই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ হইতেছে সবাই সম্পূর্ণ মনেকরে পড়বেন।
মেয়েরা যেমন ছেলে পছন্দ করে
  • মেয়ে যদি স্কুল লাইফে কোন ছেলেকে পছন্দ করে সেটা করতে পারে সেটা হবে তার পাড়ার আশেপাশের কোন ছেলে যে তার টেক কেয়ার করবে বলে তার মনে হয় ছেলে কালো ফর্সা যায় হক না কেন। অর্থাৎ মেয়েদের কাছে যাদের মনে হয় যে এই ছেলেটা আমাকে অনেক সময় দিতে পারবে বা আমাকে দেখাশোনা বা আমার সাথে অনেকক্ষণ মন খুলে কথা বলতে পারবে সময় দিতে পারবে ঐরকম ছেলেদেরকে মেয়েরা পছন্দ করে থাকে বলে আমার মনে হয় আর তার ব্যবহার যদি ভালো হয় তাহলে তো আরো বেশি থাকবে।

ring-3630028_1280.png
Source

  • সকল মেয়েরা কলেজে উঠে স্কুল লাইফ শেষ করে। তারা সাধারণত স্মার্ট হ্যান্ডসাম ছেলেদের বেশি পছন্দ করে এবং স্পেশালি তাদের মতো থাকতে হবে কথা বলার গুন। যারা কথা বলা অনেক পটু কথা বলতে পারে এবং দেখতে স্মার্ট তাহলে এরকম ছেলেদের কে কলেজের মেয়েরা অনেক পছন্দ করে বা প্রেমে পড়ে যায় অনেক সময়।

man-7799486_1280 (1).webp
Source

  • আর মেয়েরা যখন স্কুল কলেজ শেষ করে ইউনিভার্সিটির যায় বা মেডিকেল কলেজ অর্থাৎ গ্রাজুয়েশনে যায় বা ডিগ্রীতে পড়াশোনা শুরু করে তখন তারা সুতাম দেহের অধিকারী ছেলেদেরকে বেশি পছন্দ করে বলতে এখানে ব্যায়াম করে বডি বিল্ডিং না এমনিতেই মোটামুটি দেখতে বডি ফিগার ভালো তাদের কে বেশি পছন্দ করে।
  • মেয়েরা বিয়ে করার জন্য যে সকল ছেলেদের পর পছন্দ করে তারা হচ্ছে যারা লাইফে প্রতিষ্ঠিত অর্থাৎ টাকা ইনকাম করে এবং তার টাকার পরিমাণ যদি বেশি হয় এবং সে সাথে গাড়ি-বাড়ি ফ্ল্যাট থাকে তাহলে তো কোন কথাই নেই। আর অন্যভাবে বলতে গেলে যদি তাদের জায়গা সমপদ ভালো থাকে বেশি থাকে তাহলে পছন্দ করে।

handsome-1886570_1280.jpg
Source

  • অনেক মেয়েরা বিয়ের জন্য কেয়ারিং হাজব্যান্ড পছন্দ করে যে তাকে কেয়ার করবে সময় দিবে তাকে অনেক ভালবাসবে তো সেটা নিশ্চয়ই ভালো অর্থাৎ প্রত্যেক মেয়েরাই চাই তার হাজবেন্ড কেয়ারিং হোক এবং সেতাই হওয়া উচিত।

happy-new-year-2914891_1280.png
Source

মেয়েরা যে সকল ছেলেদের পছন্দ করে না

যে সকল ছেলেরা মাদকাসক্ত বা বিভিন্ন নেশায় আকৃষ্ট থাকে বিভিন্ন গেমে আর কিছু থাকে পরকীয়া বা একাধিক প্রেমে জড়িয়ে পরে, বেকার কোন কাজকর্ম করেনা অলস এমন ছেলেদেরকে মেয়েরা পছন্দ করে না।

এটা সম্পূর্ণ আমার মতামত আমি এখানে কাউকে দুঃখ বা কষ্ট দেয়ার জন্য বলিনি। তারপরও যদি কেউ কোন কষ্ট পেয়ে থাকেন তাহলে আমি আন্তরিকভাবে দুঃখিত। আমি শুধু আমার মতামত এখানে প্রকাশ করেছি। আপনাদের যদি কোন অংশটা ভালো লেগে থাকে অবশ্যই আমাকে জানাবেন আর খারাপ লাগলো জানাবেন ধন্যবাদ সবাইকে।

Sort:  
Loading...
 last year 

Amigo es la realidad las chicas le encanta tener un hombre que sea guapo pero con estos no digo que todas piense de la misma forma. Creo que de ver lo físico y lo tiene como un carro tiene que fijarse primero en los que sientes por el y si es la persona con la que quiere estar sin importar su apariencia física. Has elegido un buen tema para compartir y aprendí mucho de su públicacion. Saludos y bendiciones.🤗

 last year 

মেয়েরা চায় ছেলেটি অনেক সুন্দর হতে হবে ছেলেটি প্রতিষ্ঠিত থাকতে হবে ৷ তারপর বলেছেন মেয়ে যে সব ছেলে পছন্দ করে থাকে না ৷ সব মিলে আপনার পোস্ট টি অনেক সুন্দর হয়েছে ৷

ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন ৷

আসলেই ভাই একজন মানুষ কে জাজ করা উচিত তার কর্ম দিয়ে সাথে আচার ব্যবহার থাকতে হবে।ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 68237.15
ETH 3499.75
USDT 1.00
SBD 2.72