You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest March #02|Share your unforgettable incident of 2022

in Incredible Indialast year

প্রতিযোগিতায় অংশ নেওয়া আনার কাছে সত্যিই খুব দারুণ লাগে।প্রতিযোগিতায় হার জিত থাকবেই।আমি বা আমরা যে প্রতিযোগিতায় সব সময় জিতবো তা কিন্তু নয়।

আবার প্রতিযোগিতায় জিতের চেয়ে আমি মনে করি হারকে বেশি প্রধান্য দেওয়া উচিৎ।কারণ হারের মাধ্যমে আমরা আমাদের অপূর্ণতা খুজে পাই যেটা বিজয়ীরা খুজে পায় না।হারের মাধ্যমে আমাদের মাধ্যমে নতুন এক আমি বা আমাদের তৈরি হয়।যেই আমিতে থাকে নিজের সকল অপূর্ণতা দূর করার এক প্রবল আগ্রহ।তাই আমার মতে,হারের চেয়ে বড় প্রপ্তি আর কিছু নয়।তবে এই কথাটা শুধু তাদের জন্য,যারা তাদের হারকে মেনে নিতে পারে।

যাই হোক খুব সুন্দর একটা বিষয়ের ওপর চমাদের প্রতিযোগিতা আয়োজন করেছেন।আমি অবশ্যই আমার সবটুকু দিয়ে চেষটা করবো প্রতিযোগিতায় অংশ নেবার।

ধন্যবাদ Incredible India কমিউনিটিকে, আমাদেরকে এত সুন্দর একটা প্রতিযোগিতা উপহার দেবার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57716.25
ETH 3155.19
USDT 1.00
SBD 2.26