You are viewing a single comment's thread from:

RE: লেভেল-১ টিউটোরিয়াল ক্লাস থেকে আমার অর্জন

in Incredible India2 years ago

খুব সুন্দরভাবে আপনি প্রশ্নগুলোর উত্তর দেবার চেষ্টা করেছেন পাশাপাশি এমন ভাবে উত্তরগুলোকে সাজিয়েছেন যেন আমরা বুঝতে পারি।

অন্য করো বিষয়ে আমি কিছু বলবো না,তবে নিজের দিক থেকে বলতে গেলে আমি বলবো,আপনি আপনার চেষ্টায় অনেকখানি সফল হয়েছেন।

যদিও উত্তরগুলো আগে থেকেই আমার জানা ছিলো তারপরেও আপনার যুক্তিগুলো থেকে আরো নতুনভাবে দেখতে পেলাম আর বুঝতে পারলাম একই প্রশ্নের ইত্তর একাধিক রকমের হতে পারে।

যাই হোক খুব সুন্দর ভাবে আপনি আপনার পোষ্টটি আমাদের সামনে উপস্থাপন কররা চেষ্টা করেছেন সেজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Sort:  
 2 years ago 

আপনি আপনার মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি ভালভাবে পড়ে অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন অসংখ্য ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 56991.17
ETH 2341.20
USDT 1.00
SBD 2.33