You are viewing a single comment's thread from:

RE: আজকে ফটোগ্রাফি লজ্জাবতী গাছের ফুল

in Incredible India2 years ago

দারুণ লিখেছেন ভাই,আর আপনার টেক্সটের সাথে ফটোগুলোর কম্বিনেশন একেবারে হাই লেভেলের হয়েছে।
আমি কখনো লজ্জাবতী গাছ দেখিনি, আর লজ্জবতী গাছের ফুল হয় সেটাও জানতাম নাতাহলে বুঝতেই পারছেন লজ্জাবতী গাছের যে গুনাবলী আছে তা আমার জানার কথা নয়।

ধন্যবাদ আপনাকে আপনার একটি পোষ্টের মাধ্যমে আমি লজ্জাবতী গাছ, গাছের ফুল ও উপকারিতা তিনটি বিষয়ই জানতে পারলাম।

আর ভাই কাটা থাকলেই যে তা খারাপ সেটা নয়।কারণ আপনি দেখেন গোলাপেও কিন্তু কাটা আছে, তারপরেও গোলাপকে বলা হয় ফুলের রানি।আসলে ভালো কোনোকিছু পেতে হলে হাত পাতলেই পাওয়া যায় না। সেগুলো পরিশ্রম করে অর্জন করে নিতে হয়।আর যেহেতু লজ্জাবতী গাছ এত সুন্দর এর ফুল এতো সুন্দর এর এত গুণাবলী তাই প্রতিরোধক হিসাবে তো কাটা থাকতেই পারে তাই না ভাই।

অসংখ্য ধনঅবাদ ভাই এতো সুন্দর একটা ব্লগ আমাদেরকে উপহার দেবার জন্য।আশ করছি এভাবেই রেগুলার ভালো ভালো পোস্টের মাধ্যমে আমাদেরকে অনেক অজানা বিষয় জানাবেন পাশাপাশি নিজের এনগেজমেন্ট বাড়াবেন।

Sort:  
 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনি অনেক সুন্দর সুন্দর কিছু কথা কমেন্ট করে গিয়েছেন আমার খুবই ভালো লাগলো আপনার কমেন্টটি পড়ে এবং আমি চেষ্টা করব পরবর্তীতে আরো ভালো কিছু নিয়ে আপনাদের মাঝে শেয়ার করার জন্য ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64192.94
ETH 2764.54
USDT 1.00
SBD 2.65