You are viewing a single comment's thread from:

RE: Incredible India's Weekly Curation Report (Month of May 2024)

in Incredible India2 months ago

শ্রদ্ধেয়া অ্যাডমিন ম্যাম আপনাকে অসংখ্য ধন্যবাদ , সাপ্তাহিক কিউরেটর রিপোর্টটি আমাদের মাঝে সুন্দর ভাবে উপস্থাপন করেছেন । এই রিপোর্টে সকলে সকল ব্যবহারকারীর গুরুত্বপূর্ণ পোস্টগুলো তুলে ধরেছেন ।

সেখান থেকে পোস্টের গুণগত মান যাচাই করে আপনি পোস্টগুলো নিয়ে থাকেন । আশা করি আপনার দেখানো পথ গুলো অনুসরণ করে আমার পোষ্ট সংখ্যা বৃদ্ধি করার চেষ্টা করব।

@shuhad ভাইয়ের দিনলিপিটি খুবই সুন্দর ছিল এবং তিনি তার পরিবার ও বাবা মায়ের প্রতি দায়িত্ব সুন্দরভাবে পালন করে আসছেন । কর্মস্থলে সে তার দায়িত্ব পালন করে আসছেন । তার জন্য রইল শুভকামনা ।

Sort:  
 2 months ago 

আমাকে অভিনন্দন জানানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
আমার কাছে মনে হয় প্রতিটি সন্তানেরই বাবা-মায়ের দায়িত্ব নেওয়া উচিত। বাবা-মা কোন কাজে খুশি থাকবে সেটি মাথায় রেখে প্রতিটি সন্তানের এগিয়ে যাওয়া উচিত।
আর আমি এমন একটি পেশার সঙ্গে যুক্ত রয়েছি। যেখানে মানুষের জীবনকে বাজি রেখে চিকিৎসা করানো হয়। সেই ক্ষেত্রে আমি আমার নিজের সর্বোচ্চটা দিয়ে কাজ করে যাচ্ছি।

আমার জন্য দোয়া করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74