You are viewing a single comment's thread from:

RE: PRIZE DISTRIBUTION- The best performers on Hangout -Merry Christmas

in Incredible India5 months ago

শুভ সকাল দিদি ।সকালবেলা ঘুম থেকে উঠে যখন স্টিমিট প্ল্যাটফর্মে ঢুকলাম তখন দেখি আমার কিছু নোটিফিকেশন এসেছে। নোটিফিকেশন গুলোর ভিতরে ম্যাম আপনার নোটিফিকেশন দেখলাম ।আমি নোটিফিকেশনটি পড়ে আমি অনেক আনন্দিত হলাম ।
সান্তা যেমন সকলের জন্য উপহার নিয়ে আসে সকলের দুঃখ কষ্ট ভুলিয়ে দেয় তেমনি আপনিও আমাদের জন্য নতুন শান্তার মতো এসেছেন নতুন বছরের শুভেচ্ছা জানাতে । আশাকরি আপনার সমর্থন নিয়ে আরো এগিয়ে যেতে হবে ।
আমারা যেদিন যেদিন থেকে এই কমিউনিটিতে যোগ দিয়েছে তখন অনেক কিছুই জানতাম না। আপনি হাতে ধরে অভিভাবকের মত অনেক কিছুই শিখিয়েছেন ।আমাদের প্রতিটি টিউটোরিয়াল ক্লাস ,হ্যাংআউট সর্বক্ষেত্রে আপনি আমাদের অনেক সাহায্য করেছেন এবং শুরু থেকে আমাদের সেই কঠিন সময় আপনি আমাদের পাশে থেকেছেন ।আশা করি এভাবেই আমরা আরো বহু দূরে এগিয়ে যাব ।আমাদের ২০২৫ সালের মিশন পার করেও আমরা তার সামনে যেতে চাই ।
আমি এখান থেকে একটি আমার পরিচয় তৈরি করতে চাই ।প্রতিষ্ঠিত হওয়ার প্রতিটি সিঁড়ি পার হওয়ার সাথে আপনাকে পাশে পেতে চায়।
সত্যি আমরা অনেক ভাগ্যবান আপনার মত একজন প্রতিষ্ঠাতা এবং সম্প্রদায়ের প্রশাসক পেয়েছি।
শ্রদ্ধেয়া দিদি,(@sduttaskitchen) এভাবে আপনাকে সব সময় পাশে পেতে চাই ।আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা ।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.031
BTC 68622.46
ETH 3788.62
USDT 1.00
SBD 3.66