You are viewing a single comment's thread from:

RE: "রহস্যময় রুটি বানানোর আমার ইতিহাস"

in Incredible India5 days ago

আসলে রুটি বানানো একটু কঠিন কাজ। রুটি গোল করতে অনেকেই পারেনা ।কিন্তু চেষ্টা করলে সবকিছুই পারা যায়। আপনার এই রকম রুটি বানানো এই প্রথমবার দেখলাম। রাইস কুকারের মধ্যে যে রুটি ভাজে এটা আমার জানা ছিল না। তবে জীবনে প্রথম রান্না করার অনুভূতি একদমই আলাদা হয়।

Sort:  
 5 days ago 

রান্না করা কাজটা আমার কাছে পৃথিবীর সবচেয়ে বড় কঠিন কাজ। আর রুটি বানানোর বলাই যাবে না এত কঠিন। রুটি তৈরি করা তো দূরের কথা আটা কিভাবে মিক্সচার করতে হয়। সেভাবে আমরা যারা প্রথম রান্না করি তা আমরা একদমই জানিনা। শুরু করার জিনিসটা একটু অন্যরকমই হয় যা মানুষ কল্পনা করতে পারে না। আমাদেরও জানা ছিল না যে রাইস কুকারে রুটি হয় তাও একটু এক্সপেরিয়েন্স নেওয়ার জন্য ট্রাই করছিলাম দেখি হয়ে গেছে। জীবনের প্রথম রান্না করার আনন্দটা অন্যরকম যা বলে বুঝানো যাবে না। পৃথিবীতে যতই ভালো খাবার থাক না কেন নিজের হাতে রান্না তার চেয়েও সুস্বাদু হবে কারণ সেটি কষ্ট করে পরিশ্রম দিয়ে নিজের তৈরি করেছে তাই।
ধন্যবাদ দিদি আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি কমেন্ট আমাকে উপহার দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67144.34
ETH 3517.40
USDT 1.00
SBD 2.69