You are viewing a single comment's thread from:

RE: মায়ের ভালোবাসার উপরে আর কারো ভালোবাসা হয় না।

in Incredible India2 months ago

আপনি ঠিকই বলেছেন মায়ের ভালবাসার সাথে কারোর ভালোবাসা তুলনা করা যায় না। ছোটবেলা থেকেই সব কিছু সুখ ,দুঃখের সঙ্গী মা হয়। মায়ের কাছে হয়তো মুখ ফুটে কিছু না বলতেই সবকিছু মা আগে থেকেই বুঝে ফেলে। যদি কোন কথা মায়ের কাছ থেকে লুকিয়ে রাখা হয় মা সেটাও ধরে ফেলে। আমি হয়তো ছোট থেকে মাকে খুব কমই পেয়েছি কাছে। দিদা আমাকে মায়ের মত ভালবাসতেন। তাই মা আর দিদা আমার কাছে দুজনেই সমান। আমার মা আমাকে হয়তো জন্ম দিয়েছে ।কিন্তু ছোট থেকে দিদায় আমাকে মায়ের মত বড় করে তুলেছে। বিয়ের পর আমি আমার আর এক মাকে পেয়েছি ।আমার কাছে তিনজনেই সমান। আপনার লেখা পোস্টটি পড়ে আমার খুব ভালো লাগলো।

Sort:  
 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আপনি আমার এই পোস্টটি পড়েছেন এবং আপনার মূল্যবান মতামতটা অনেক সুন্দর করে কমেন্টের মাধ্যমে আমাকে জানিয়েছেন, ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67865.46
ETH 3258.03
USDT 1.00
SBD 2.64