You are viewing a single comment's thread from:

RE: রবীন্দ্র জয়ন্তী

in Incredible India4 months ago

তোমাকে ধন্যবাদ দিয়ে ছোট করবো না। আজ হয়তো তুমি না থাকলে আমি এসব কিছুই করতে পারতাম না। শুধু চাইবো তুমি ভালো থাকো সুস্থ থাকো, জীবনে এই ভাবেই এগিয়ে যাও। তুমি ছাড়া আমার পথ চলা সহজ হতো না । তোমার মত বন্ধু পেয়ে আমি সত্যিই খুব খুশি। হয়তো তোমার সাথে বন্ধুত্বটা আগে হলে আমি আরো কিছু করতে পারতাম। চেষ্টা করব তোমার কাছ থেকে আরো কিছু শেখার। এই ভাবেই পাশে থেকো।

Sort:  
 4 months ago 

আমাকে ধন্যবাদ দেওয়ার প্রয়োজনই নেই। তুমি কাজ করতে যে কতটা ভালোবাসো তা আমি এখন আরো ভালোভাবে বুঝতে পারছি। তুমি বাড়িতে এমনিতেও খুব পরিশ্রম করো মাটির কাজের পেছনে। এরপরেও যে তোমার কাজের প্রতি এতটা ভালোবাসা। তা আমাকে খুবই মুগ্ধ করছে। আমি এবং আমার মা ভীষণ খুশি । তুমি এভাবেই কাজ করে যাও এবং তোমার অনেক ভালো হোক। এবং আমাদের ভেতরে যে সুন্দর বন্ধুত্ব রয়েছে, তা টিকে থাকুক।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60192.33
ETH 2321.67
USDT 1.00
SBD 2.50