দিদির সাথে কেনাকাটা

in Incredible Indiayesterday

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভালো আছেন ।আমিও ভালো আছি ।আজকে আমি আমার কেনাকাটার গল্প নিয়ে হাজির হয়েছি।

আপনারা সকলেই জানেন বেশ কিছুদিন আগেই আমার জন্মদিন ছিল। জন্মদিনে আমার দিদি (জা) আমাকে একটা সুন্দর জামা গিফট করেছিল। জামাটা আমার এবং আমার বাড়ির প্রত্যেকের পছন্দ হয়েছিল। কিন্তু জামাটা আমাদের কৃষ্ণনগরের মতো জায়গায় পড়া যাবে না। তাই জামাটা ফেরত দিতে আবার পরের দিন দিদির সাথে দোকানে যেতে হয়েছিল। এই বছর দিদির সাথে বেশ অনেকবারই ঘুরে বেড়িয়েছি। তাতে দিদি ও খুব খুশি হয়েছে। আর আমি ও খুশি হয়েছি।

IMG20240531141051.jpg

শপিং মল টি আমাদের বাড়ি থেকে প্রায় 30 মিনিটের রাস্তা। দিদির ও কিছু কেনাকাটা করবার ছিল। তাই আমরা দুজনেই পরের দিন বেরিয়ে পড়েছিলাম কেনাকাটার উদ্দেশ্যে। সেদিন সকালবেলা থেকেই বৃষ্টি হচ্ছিল ।আবহাওয়া টা ছিল বেশ ঠান্ডা ঠান্ডা। শপিং মল টা বেশ অনেকটাই দূরে। কৃষ্ণনগরের সবথেকে বড় শপিং মল। আমি শপিংমলে গিয়ে বেশ কিছু জামা দেখছিলাম। কিন্তু আমার কোন জামা পছন্দ হচ্ছিল না। পছন্দ হচ্ছিল না দেখে দিদি অনেক জামা আমাকে দিল ।বলল তুই জামা গুলো পড়ে দেখ ।আমি পড়ে দেখছিলাম। কিন্তু আমার কোনটাই ভালো লাগছিল না।

IMG20240531141851.jpg

কিন্তু কি করা যাবে ফেরত দিয়ে তো কোন একটা জিনিস নিতে হবে ।তাই আমি একটা জামা নিয়ে নিলাম। জামাটা আমার খুব একটা পছন্দ হয়নি।আর দিদি দিদির বাড়ির জন্য বেশ অনেক জিনিসই কেনাকাটা করল। কারণ দিদি পরের দিনই চলে যাবে। দিদির কাজের জায়গায়। শপিং মলের পাশেই ছিল স্মার্ট বাজার। সেখানে বিভিন্ন রকমের মসলা থেকে শুরু করে ফল, বিভিন্ন খাবার , কাঁচা সবজি সবকিছুই পাওয়া যায়। এছাড়া চাল, ডাল ,আটা ময়দা ,তেল ইত্যাদি পাওয়া যায়। আমরা দুজনে সেখানে ঢুকলাম কিছু কিনবার জন্য। অনেক সময় সব জিনিসে অফার থাকে। কিন্তু আমি কিছুই কিনিনি ।দিদি দিদির প্রয়োজনীয় জিনিসপত্র কিছু কিনলো। কিনে সেখান থেকে বেরিয়ে পড়লাম বাড়ি ফিরব বলে।

IMG-20240531-WA0005.jpg

কিন্তু আমি যেখানেই কেনাকাটা করতে যাই। সেখান থেকে আমি আমার বরের জন্য কিছু না কিছু কিনে নিয়ে আসি। শপিংমলে দেখলাম টি-শার্টের উপর বাই ওয়ান গেট ওয়ান ফ্রি দিচ্ছে ।তাই বরের জন্য দুটো টি শার্ট নিয়েছিলাম। কেনাকাটা শেষ করে দুজনেই বাইরে এসে টোটো খুঁজছিলাম । যাবার সময় টোটো পাওয়া যায়। কিন্তু ফিরবার সময় টোটো ওয়ালারা খুব ঝামেলা করে। যাওয়ার সময় এক একজনের ৫০ টাকা করে ভাড়া নেয়। কিন্তু আসবার সময় ডবল ভাড়া বলে। কিন্তু কি করা যাবে। বাড়ি তো ফিরতেই হবে ।তাই আসতেই হয় বেশি ভাড়া দিয়ে।

IMG_20240709_130555.jpg


বাড়ি ফিরে বরকে টিশার্ট দুটো দেখাতে খুব পছন্দ হয়েছিল ।আসলে আমি নিজে হাতে করে যে কোন জিনিস কিনে দিলে ও খুব খুশি হয়। আজকে আমাদের কেনাকাটার গল্প এখানেই শেষ করছি আশা করি আপনাদের ভালো লাগবে। পরবর্তী কোন গল্প নিয়ে আবার হাজির হব আপনাদের মাঝে।

Sort:  
 yesterday 

আসলে প্রিয় মানুষ যদি কোন একটা জিনিস উপহার করে তাহলে সে জিনিসটা যতই খারাপ হোক না কেন সেটা অবশ্যই ভালো লাগবে, যাইহোক আজকে আপনার কেনাকাটার অনেক সুন্দর একটি মুহূর্ত বিষয় আমাদের মাঝে শেয়ার করেছেন তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Loading...

image.png
CONGRATULATIONS!!

This post has been upvoted - Steem's Angels with @steemcurator0x/ Curated by: @solperez

«El único modo de hacer un gran trabajo es amar lo que haces» Steve Jobs.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58625.96
ETH 3101.66
USDT 1.00
SBD 2.41