Better Life With Steem | The Diary Game |17September| Every challenge of life comes to test our patience.

in Incredible Indialast year

Happy (1).png
canva

Hello,

Everyone,

আজ আমি আপনাদের সাথে শেয়ার করব ,আজ আমার দিনটি কিভাবে কাটিয়েছে।

''আমার দিনটি যেভাবে কেটেছে''

আমি সবসময়ই খুব সকালে ঘুম থেকে। তবে আজ একটু দেরী হয়ে গেছে। ঘুম থেকে উঠতে প্রায় আটটা বেজে গেছে। তারপর ফ্রেশ হয়ে ছাদে গেলাম। প্রতিদিন সকালে আমাকে ছাদে যেতেই হয়। ছাদে গিয়ে দেখি ফুল গাছগুলোতে অনেক ফুল ফুটেছে। কদিন যাবত গাছগুলোতে অনেক ফুল ফোটে। ফুল তুলে বাসায় আসলাম। বাসায় এসে সকালের কাজকর্ম সেরে নিলাম। তারপর ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য রেডি করলাম। হালকা কিছু খাবার খাইয়ে ওকে নিয়ে স্কুলে চলে গেলাম।

image.png

স্কুল থেকে আসার পর সকালের নাস্তা তৈরি করলাম। তারপর শাশুড়িকে নাস্তা দিলাম ,আমিও খেয়ে নিলাম। ছেলে স্কুল থেকে আসার পর নাস্তা করবে।

নাস্তা করার কিছুক্ষণ পর স্নান করে ঠাকুর পূজা দিয়ে নিলাম।পূজা শেষ করার পর দুপুরের রান্নার আয়োজন করতে বসলাম।

দুপুরের রান্নার আয়োজন

Untitled design (35).png

আজ আমি ছোট ছোট চিংড়ি দিয়ে ,লাউ চিংড়ি রান্না করব।পেঁয়াজ দিয়ে টেংরা মাছের ভুনা ও কচু শাক রান্না করবো। লাউ চিংড়ি আমার খুব পছন্দের একটি খাবার।

Untitled design (36).png

''দুপুরের রান্না''

প্রতিদিন খামারের মেনুতে কচু শাক রাখার চেষ্টা করি। কারণ কচু শাক শরীরের রক্তের খারাপ কোলেস্ট্রল নিয়ন্ত্রণে রাখে। আজকে প্রতিটা রান্না খুব মজা হয়েছে। যাইহোক, রান্না শেষ করার পর সবাই মিলে দুপুরের খাবার খেয়ে নিলাম।

image.png

সন্ধ্যায় ছেলেকে হালকা টিফিন খাইয়ে পড়তে বসালাম। ছেলে আজ বায়না ধরেছে, পড়ালেখা শেষ করে আমার সাথে বসে শাহরুখ খানের "জোয়ান "মুভি দেখবে।

20230918_195146.jpg

আমি বললাম, ঠিক আছে !লেখাপড়া শেষ করো, তারপরে তোমার সাথে বসে আমি শাহরুখ খানের জোয়ান মুভি দেখব। শাহরুখ খান হচ্ছে আমার সবচাইতে প্রিয় একজন অভিনেতা! আজ আমি শাহরুখের মুভি দেখা কোনভাবেই মিস করবো না।

ছেলের পড়ালেখা শেষ করার পর রাতের খাবার সেরে নিলাম। এখন একটু স্টিমিটের কাজ ও সেরে নিলাম। এখন ল্যাপটপ শাটডাউন দিয়ে ছেলেকে নিয়ে মুভি দেখতে বসবো।

এই ছিল আমার আজকের সারাদিনের কার্যাবলী। আজ এখানে শেষ করছি ,সবাই ভালো থাকবেন ।শুভরাত্রি।

image.png

25% to @null to support #burnsteem25

10% of this payout for @meraindia

Sort:  
 last year 

প্রতিদিন এর চাইতে আজকে ঘুম থেকে একটু দেরি হয়ে গেছে। যেটা আপনি বলেছেন আর আপনি প্রতিদিন সকালে ছাদে যান এটি আপনার একটা অভ্যাস হয়ে গেছে।।। এবং ছাদে অনেক ফুল ফুটেছে সেটি শুনে অনেক ভালো লাগলো।

আজকে দুপুরে রান্না গুলো ভালই ছিল। যেখানে লাউ দিয়ে চিংড়ি মাছ এবং কচু ভর্তা আরো কিছু রান্না করেছে। আপনার একটি দিনের সকল কিছু আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

পোস্ট পড়ে কমেন্ট করার জন্য আপনাকে ধন্যবাদ

Loading...
 last year 

আপনার লেখা পড়তেছিলাম আর ভাবতেছিলাম আমরা যাকিছুই করি না কেন মাথার মাঝে একটা চিন্তা থাকেই পরেরবার কি রান্না করবো।
আমিও আজকে আপনার মতোই শাহরুখের মুভি দেখেছি তবে সেটা বিকেলের দিকে।
ভালো থাকবেন সবসময় এই শুভকামনা রইলো আপনার জন্য

Posted using SteemPro Mobile

 last year 

আপু আমার পোস্টে কমেন্ট করার জন্য, ধন্যবাদ আপনাকে। এই ফিল্ম জগতে যত অভিনেতা আছে তার মধ্যে আমার সবচাইতে প্রিয় অভিনেতা হচ্ছে শাহরুখ খান। তাই ভাবলাম শাহরুখের ছবিটা আজকে দেখবোই দেখবো।

আপনার দৈনন্দিন জীবনের বিচিত্র ময় প্রতিবেদনে জানতে পারলাম আপনার ছাদ বাগানের সুন্দর ফুলের কথা। আপনি লাউ চিংড়ি, টেংরা মাছের দোপেঁয়াজা ও কচুপাতা আজ দুপুরে খাবার জন্য রান্না করেছেন। এগুলি সবই আমার অতি প্রিয় খাবার ছিল। এখন ছবি দেখে স্মৃতি চারণ করি। বলিউড মুভি, টলিউড বা বাংলাউড সিনেমার থেকে অনেক বেশি বাজেটের হয় বলে একটু চাকচিক্য বেশি থাকে বলে আমাদের আকৃষ্ট করে। আপনার উদ্দেশ্য সফল হোক।

 last year 

আপনার দিন লিপি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। দুপুরের খাবার ম্যানুটা
অনেক সুস্বাদু ছিল মনে হচ্ছে।লাউ,চিংড়ি কচু বতা সব মিলিয়ে আসাধারণ। খুব ভালো লাগলো আপনার পোস্ট টি পড়ে। ধন্যবাদ আপনাকে।

 last year 

প্রতিদিনের চেয়ে আজকে একটু ঘুম থেকে উঠতে লেট হয়েছে সেটা আপনি বলেছেন।
আপনি প্রতিদিন ঘুম থেকে উঠে ছাদে যান ফুলগুলো দেখতে এটা আপনার একটা অভ্যাস হয়ে গেছে। আপনার ছাদে নাকি অনেকগুলো

ফুল ফুটেছে সেগুলো শুনে খুব ভালই লাগলো।
আসলে ফুল একটা পবিত্র জিনিস এই জিনিসটা সবাই পছন্দ করে । আপনার আজকে দুপুরে রান্নার আইটেমটা খুব ভালই ছিল যেখানে কচুর শাক কচুর শাক ও কচুর লতি এই দুটি আমার খুব প্রিয় একটি খাবার।

আপনার একটা দিনে আমাদের সাথে সবকিছু শেয়ার করেছেন শুনে খুব ভালই লাগলো থ্যাঙ্ক ইউ।

 last year 

আপনারা একটা দিনের কার্যাবলী আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আসলে আপনি সঠিকভাবে আপনার ছেলেকে পড়াশোনা করেছেন। সে যাতে পড়াশোনা করে,, আপনি তাকে মুভি দেখার প্রতিশ্রুতি দিয়েছেন। এটা দেখে অনেক বেশি ভালো লাগলো।

আপনি ফুল তুলতে ভালবাসেন এবং সেই ফুল দিয়ে পূজো করেন। আসলে খুবই ভালো লাগলো আপনার একটা দিনের কার্যাবলী। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভালো থাকবেন।

 last year 

ধন্যবাদ

আপনার পুরো পোস্টটা পড়লাম,কিন্তু এই ক্ষুদার্ত পেটে দুপুরের মেনুতেই চোখ আটকে গেছে!!
খাবার গুলো নিশ্চয় ভালো হয়েছিল খেতে।
এছাড়া আপনি ছাদে কিছু সময় কাটিয়েছেন আপনার ছাদের ফুল গাছগুলোর সঙ্গে।সব মিলিয়ে বেশ ভালো সময় পার করেছেন।
ধন্যবাদ আপনাকে এত সুন্দর গুছিয়ে আপনার দিনলিপি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63696.24
ETH 2486.53
USDT 1.00
SBD 2.69