আমার প্রিয় খেলা ফুটবল।

in Incredible Indialast year

IMG20221109162151.jpg

Hello,
My dear friends.
আশা করি আপনারা সবাই আলহামদুলিল্লাহ ভালো আছেন এবং সুস্থ আছেন।

আজকে আমি আপনাদের সাথে আমার প্রিয় খেলা ফুটবল সম্পর্কে কিছু কথা তুলে ধরতে চাই।

ফুটবল খুব জনপ্রিয় একটি খেলা।এইতো কিছুদিন আগে আমাদের কলেজে একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়ছিলো।আর আমিও সেই খেলায় অংশগ্রহণ করি।সেই ছোটবেলা থেকে আমি ফুটবল খেলতে ভালোবাসি।

IMG20221102145346.jpg

আমাদের কলেজের ফুটবল টুর্নামেন্টে আমি আমার দলের ক্যাপ্টেন ছিলাম।সেই ম্যাচে আমরা ২-০ গোলে জয় লাভ করি।যার প্রথম গোলটা ছিলো আমার পায়ে।আর আমার দলের সকল খেলোয়াড় খুব সুন্দরভাবে ম্যাচটি শেষ করেছিলো।ম্যাচ জয়ের পর আমার অনেক ভালো লাগতিছিলো কারণ সেখানে উপস্থিত ছিলেন আমাদের কলেজের পেন্সিপাল এবং অন্যান্য ব্যাক্তিরা।

ফুটবল হলো এমন একটি খেলা যেখানে নিজের স্কিল,বুদ্ধি ও দক্ষতার সাথে খেলতে হয়।যার যতো স্কিল,খেলার কৌশল ভালো যানা থাকে সে ততো ভালো খেলতে পারে।

IMG20221102144644.jpg

ফুটবল বিশ্বকাপ ১৯৩০ সালে সর্ব প্রথম অনুষ্ঠিত হয়।যেখানে মোট ১৩ টি দেশ অংশগ্রহণ করেছিলো। আমি একজন আর্জেন্টিনা সাপোর্টার। আমার কাছে আর্জেন্টিনা দলকে খুব ভালো লাগে।এই দলের দলের সকল খেলোয়াড় খুব সুন্দরভাবে খেলাটি সম্পূর্ণ করে।এই দলে রয়েছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলোয়াড় লিওনেল মেসি।

ফুটবল জগৎতে লিওনেল মেসি আমার সবচেয়ে প্রিয় খেলোয়াড়। তার পায়ে রয়েছে বিভিন্ন ধরনের জাদু।সে চাইলে যেকোন সময় যেকোন ভাবে ম্যাচের পরিবর্তন আনতে পারে।মেসি যদি হয় আমার ভালোবাসা তাহলে ডি মারিয়া হলো আমার আবেগ।

IMG20221102143936.jpg

লিওনেল মেসির রয়েছে সর্বাধিক ৭ ব্যালন ডি অর পাওয়ায় বর্তমান সময়ে শীর্ষে।এইতো কিছুদিন আগে পানামার বিপক্ষে মাএ একটি গোল করে তার ক্যারিয়ারে ৮০০ গোল পূরণ করে।তার ক্যারিয়ারে গড়া রেকর্ডগুলো কেউ ভাঙতে পারবে না।সে নিজের তার রেকর্ড ভাঙ্গে এবং নতুন রেকর্ড তৈরি করে।

লিওনেল মেসি বর্তমানে পিএসজি ক্লাবের হয়ে খেলতিছে।তিনি আগে বার্সেলোনা ক্লাবের হয়ে খেলতেন। পিএসজি দলে রয়েছে আরও সেরা দুটি প্লেয়ার। যারা হলো নেইমার এবং অরেকটি হলো কাইলিয়ান এমবাপ্পে।তারাও অনেক ভালো খেলোয়াড়।

IMG_20221113_181430.jpg

এশিয়া মহাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা হলো ফুটবল। ফুটবল শুধু ছেলেরাই নয় মেয়েরাও এ খেলায় অংশগ্রহণ করতে পারে।ফুটবল সম্পর্কে লিখতে গেলে সেই লেখা কখনো শেষ হবে না।

আজকের মতো এখানেই শেষ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আর পোস্ট টি পড়ে অবশ্যই আপনার মতামত জানাবেন।

TQ.png

DeviceName
AndroidOppo A31
Camera16M Dual camera
LocationBogura, Bangladesh 🇧🇩
Short by@mjmoshiur

Q.png

Sort:  
 last year 

আরে বাহ আপনার প্রিয় খেলা ফুটবল সে বিষয়ে আপনি লিখেছেন। এবং আপনার প্রিয় খেলোয়াড় হচ্ছে লিওনেল মেসি সেটাও আপনি তুলে ধরেছেন।

আপনি ফুটবল খেলে একটা টপি পেয়েছেন সেটা আমাদের সাথে শেয়ার করেছেন। অসংখ্য ধন্যবাদ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাল থাকবেন।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপু এতো সুন্দর কমেন্ট করার জন্য। ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

 last year (edited)

আরে বাহ আপনি দেখি খুব ভালো ফুটবল খেলতে পারেন। আবার আপনি লিখেছেন আপনার প্রিয় খেলোয়াড় মেসি এবং প্রিয় দল আর্জেন্টিনা। আপনার সাথে আমার এই বিষয়টিতে পুরোপুর মিল আছে।

আপনি আপনার কলেজে ফুটবল খেলায় ক্যাপ্টেন হিসেবে ম্যাচ জিতিয়েছেন। এটা অনেক বড় একটা প্রাপ্তি। ভালো লাগলো আপনার পোস্টটি করে। ভালো থাকবেন।

#miwcc

 last year 

ধন্যবাদ বন্ধু এত সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

তোমাকেও ধন্যবাদ।

 last year 

ফুটবল অনেক একটি জনপ্রিয় খেলা ৷ এই খেলা অনেকেই রাত জেগে জেগে দেখে মানুষজন ৷ ফুটবল বিশ্বকাপ খেলাটি দেখতে অনেক মজা লাগে ভাই ৷ অনেক মানুষের ভিড় জমে থাকে এই ফুটবল খেলায় ৷ যাই হোক ভাই অনেক সুন্দর একটি খেলা আমাদের মাঝে শেয়ার করেছেন ৷ ধন্যবাদ ভাই আপনাকে ৷

Loading...

This post has been upvoted through Steemcurator09.


Team Newcomer- Curation Guidelines for April 2023
Curated by - @heriadi

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44