You are viewing a single comment's thread from:

RE: A few summer fruits and their benefits(Last part)

in Incredible Indialast year

অসংখ্য ধন্যবাদ দিদি, আপনি গত পোস্টে ফলের উপকারিতা সম্পর্কে প্রথম পর্ব শেয়ার করেছিলেন, সেখানে আমি মনোযোগ দিয়ে পড়েছি এবং মন্তব্যও দিয়েছিলাম।

আজ আবার দ্বিতীয় পর্বে গুটি কয়েক ফলের উপকারিতা এবং গুনাগুন ও বর্ণনা করেছেন। খুবই ভালো লাগে এসব ফলের উপকারিতা জানতে পেরে। আজকে যে ফলগুলোর উপকারিতা এবং আমাদের সামনে উপস্থাপন করেছেন তার মধ্যে থেকে আমার সবচাইতে ভালো লেগেছে, সেটা হল, "ডাব" আমি ডাব ফলটি খুব বেশি পছন্দ করি। আমাদের এদিকে ডাবের দাম খুব বেশি। তবুও আমার সুস্থতার জন্য খুব বেশি ডাবের পানি খেয়ে থাকি।

এরপর রয়েছে লিচু। লিচু আমার প্রিয় ফলের মধ্যে একটি ফল, এই ফলটির উপকারিতা সম্পর্কে আমি এর আগেও অবগত ছিলাম। সবচেয়ে বড় বিষয় এই ফলটির দুইটি গাছ আমাদের বাসায়ও আছে এবং সেখানে লিচুও ধরে, যেমনটি পছন্দ করি তেমন খেতেও ভালোবাসি।

আপনি আরো অনেক কয়েকটি ফলের সম্পর্কে উপস্থাপন করেছেন, কিন্তু আমি সবগুলো পছন্দ করি না কিন্তু সবগুলোই খাওয়ার উপকারিতা সম্পর্কে আগেও কিছুটা অবগত ছিলাম,আজকেও আপনার পোস্টে উঁকি মেরে দেখলাম। অনেক ভালো লাগলো আপনার পোস্টটি করে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60944.89
ETH 2608.11
USDT 1.00
SBD 2.67