You are viewing a single comment's thread from:

RE: আর্ট : ঝুমকো কানের দুলের ম্যান্ডেলা আর্ট।

in Incredible Indialast year
  • প্রথমত আপনাকে আমাদের কমিউনিটিতে অভিনন্দন। একজন অভিজ্ঞ সম্পন্ন সদস্য আমাদের কমিউনিটিতে আসায় আমি ব্যক্তিগত ভাবে আনন্দিত। আপনাদের এত দুর আসার অভিজ্ঞতা ও সফলতার ধারন দেখে দেখে আমরা আপনাদের পর্যায়ে যাওয়ার ক্ষমতা অর্জন করবো।

  • আপনি ঠিকই বলেছেন, সময় নিয়ে কষ্ট করে যেকোন কাজ করলেই কাজ টা অনেক সুন্দর হয়, আপনার ঝুমকো কানের দুলের ম্যান্ডেলা আর্ট দেখে খুব ভালো লাগলো। এক কথায় আমি মনোমুগ্ধ। ভালো থাকবেন সুস্থ থাকবেন আসসালামু আলাইকুম

Sort:  
  • টিকে থাকা আসল। বর্তমানে সবাই অল্প কিছুদিন কাজ করেই মার্কেট ডাউনের জন্য কাজ ছেড়ে দেয় । কিন্তু আমি মনে করি যে কোন কাজকে ছোট হিসেবে না দেখে ধৈর্য ধরে এগিয়ে যাওয়া উত্তম। আমি আশা করি লেগে থাকলে আমার থেকেও ভালো কিছু করতে পারবেন। আমার থেকেও সফল হবেন।

  • যেকোনো কাজই আমরা করি না কেন সময় এবং ধৈর্য দিয়ে করলে তা খুব সুন্দর হয়। আমার পোস্টে মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। ভালো থাকবেন আমার জন্য বেশি বেশি দোয়া করবেন।

 last year 

ধন্যবাদ। আমাকে মুল্যবান কথা প্রকাশ করার জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67200.37
ETH 3331.98
USDT 1.00
SBD 2.77