২০ স্টিম পাওয়ার আপ --(20 Steem Power Up)

in Incredible Indialast year

আমার পোস্টে সবাইকে স্বাগতম



আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন? আশা করি অনেকই ভালো আছেন, আমিও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি এবং সুস্থ আছি। আবারও চলে এলাম নতুন এক পোস্ট নিয়ে।


Picsart_23-03-03_11-35-57-070.jpg

ইডিট করেছি Picsart App দিয়ে

সকলকে আজকে জুম্মা দিনের জুমআ মুবারক। জুমার দিন সাপ্তাহিক ঈদের দিন। এই সাপ্তাহিক ঈদের দিনটি, ঈদুল ফিতর ও ঈদুল আযহার ঈদের মতোই। এই দিনটিতে বড় বড় মহৎ ঘটনা ঘটে গেছে। এবং এই দিনটি এতটাই গুরুত্বপূর্ণ যে আল্লাহ তাআলা এই দিনটির বিষয়ে কুরআনের সূরা নাযিল করে দিয়েছেন।

রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাই সালাম বলেছেন,এই দিনে খুব বেশি বেশি আমার উপর দুরুদ পড়ো, সূরা কাহাফ তেলাওয়াত করো, যার ফজিলত অপরিসীম , খুব বেশি থেকে বেশি আমল করো, কারণ এই দিনটিতেই আদম আঃ এর জন্ম হয়েছে। এবং এই দিনটিতেই কেয়ামত সংঘটিত হবে।

তাই আমাদের এই শুক্রবার দিনটিকে সাপ্তাহিক ঈদের দিন মনে করে বেশি বেশি আমল করতে হবে। তাই বলে এই নয় যে শুক্রবারেই শুধু আমল করতে হবে,শুক্রবারেই শুধু নামাজ পড়তে হবে, বাকি নামাজগুলো পড়তে হবে না। না এমনটি নয়।

বরং পাঁচ ওয়াক্ত নামাজ পড়তে হবে প্রত্যেকটা দিন, পাপ কাজ থেকে বিরত থাকতে হবে, এবং সাপ্তাহিক ঈদের দিনে,বেশি থেকে বেশি এবাদতে মশগুল থাকতে হবে। কারণ অন্যান্য দিনের চাইতে সবচেয়ে বেশি ফজিলত হচ্ছে এই শুক্রবার দিনে। আল্লাহ তায়ালা আমাদেরকে খুব বেশি বেশি আমল করার এবং আল্লাহ তাআলার বিধিবিধান মানার তৌফিক দান করুক। আমিন।

3V3rr4S3jU49uJ7YGXMfCAW8jdBAMcLpwKuDWQd3Wy8m3RaUDpmi5hc7CwvtDQDkGfavQQm48ctxAqsEXNXzArexwVFZAz9a51G3C8Sj27...YCPrrVpyydqCxcscvpo17QiiNJkFrW1t9A2u1TqxfJCg1j3i9FLULFkz4Lf9B2evM4oxmxCtg91avV2DzQBbhTZ2mANbaNwrg6uRFF1Aeiiz3xbrFCmAXe7dqx (1).png


আমি আজ আমার ধারাবাহিক অনুযায়ী স্টিম পাওয়ার আপ করলাম৷ কারণ আমি নিয়ত করে ফেলেছি, যত যাই হোক না কেন, আমি প্রতি সপ্তাহে অন্তত একবার করে হলেও পাওয়ার আপ করবো।

এই ধারাবাহিক অনুযায়ী আমি গত সপ্তাহেও পাওয়ার আপ করেছিলাম, কিন্তু আপনাদের সাথে শেয়ার করা হয়নি । আজ শুক্রবার, আমার ধারাবাহিক অনুযায়ী প্রতি শুক্রবার সকালে আমি পাওয়ার আপ করে থাকি।

আমি এই প্লাটফর্মে খুব বেশি পাওয়ারে থাকতে চাই , আমার অ্যাকাউন্টকে এমন জায়গায় পৌঁছাতে চাই যে মানুষ সবাই দেখবে, সেজন্য আমি চাই আমার একাউন্টে শক্তিশালী করার জন্য, আমার ভিত্তিকে শক্তিশালী করার জন্য।

তাহলে আমার এই কৌতুহল কথাটা পড়েই বুঝতে পারছেন যে পাওয়ার আপ করাটা কতটা গুরুত্বপূর্ণ। তো চলুন তাহলে, আমার পাওয়ার আপ করাটা আপনাদের সাথে শেয়ার করি।


IMG_20230303_102812.jpg

Screenshots From Wallet

  • আপনারা দেখতে পারতেছেন মার্ক করা জায়গাতে লিকুইড স্টিম রয়েছে ২৪.১৫০ স্টিম। আর স্টিম পাওয়ার রয়েছে ৩১৩.৩২১ স্টিম। আমি এই লিকুইড স্টিম থেকে ২০স্টিম, স্টিম পাওয়ারে পরিনত করতে চাই৷ আর সেজন্য লিকুইড সিস্টেমের উপর ক্লিক করব।


IMG_20230303_102845.jpg

Screenshots From Wallet

  • লিকুইড স্টিমের উপর ক্লিক করার পর এরকম কয়েকটা অপশন আসবে। যেহেতু আমি পাওয়ার আপ করব, সেজন্যই পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করবো


IMG_20230303_102906.jpg

Screenshots From Wallet

  • পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করার পর এরকম একটা পেজ আসবে। এখানে ইউজারনেম অপশনটিতে আগে থেকেই আমার ইউজারনেম লিখে দেওয়া হয়েছে। এরপর আমি স্ট্রিম লেখার জায়গায় ২০ স্টিম লিখেছি। এরপর আমি পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করবো।


IMG_20230303_102926.jpg

Screenshots From Wallet

  • পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করার পর এরকম একটা পেজ আসবে। এখানে কনফার্ম হওয়ার জন্য ok-তে ক্লিক করতে বলবে। সে অনুযায়ী আমি ক্লিক করবো।


IMG_20230303_103059.jpg

Screenshots From Wallet

  • ওকে তে ক্লিক করার পর এরকম পেজ আসবে, যেখান থেকে পাওয়ার আপ করার জন্য শুরু করেছিলাম। এখন এখানে দেখতে পাচ্ছেন আপনারা যে আমার লিকুইড স্টিম কমে গিয়ে ৪.১৫০ স্টিম হয়ে গেছে। আর স্টিম পাওয়ার বৃদ্ধি পেয়ে ৩৩৩.৩২৭ স্টিম হয়ে গেছে।

বন্ধুরা এভাবেই আমি আমার একাউন্টকে শক্তিশালী করার জন্য ধারাবাহিক অনুযায়ী প্রতি সপ্তাহে একবার হলেও পাওয়ার আপ করে থাকি। লিকুইড সিস্টেম পাওয়ার অফ করার পরে যখন স্টিম পাওয়ারে একটু বৃদ্ধি পায় তখন সত্যিই মনটা অনেক শান্তি পায়।

আজ তাহলে এই পর্যন্তই লিখছি, আপনাদের কাছে পাওয়ার আপ করার জন্য আরও যদি কোন তথ্য থেকে থাকে, তাহলে দয়াকরে অবশ্যই আমার কমেন্টে জানিয়ে দিবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ইনশাল্লাহ আগামীকাল অন্য একটি টপিক নিয়ে দেখা হবে। আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ/ আদাব।

🎄ধন্যবাদ🎄

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScvz9dthUQrdpr5f9UcisyxdeAZkfojghv5jvwTkDcmGjRb3HThbFPjq2Dqkp7SwCuBtLmxZJnEgLdrBNn7atvgGx6NRHudbwaH2pqfiGPhQ.png

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

Sort:  
Loading...
 last year 

আরে বাহ আপনি জুম্মার দিন সম্পর্কে খুবই সুন্দর একটা বর্ণনা আমাদের সামনে তুলে ধরেছেন। আপনার পোস্ট না পড়লে হয়তো বা এ বিষয়গুলোর খুঁটিনাটি অনেকগুলো গুরুত্বপূর্ণ জিনিস। আমি বুঝতে পারতাম না,আপনার পোস্ট পড়ে অনেক কিছুই বুঝতে পারলাম।

তার সাথে আপনি স্টিম পাওয়ার আপ করার একটা বিষয় আমাদের সাথে শেয়ার করেছেন। খুবই ভালো লাগলো আপনার এই স্টিম পাওয়ার আপ করার বিষয়টা দেখে। আপনার পোস্ট দেখে অনেকেরই মনে উৎসাহ জাগবে, অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন।

 last year 

ধন্যবাদ আপনাকে, মন্তব্য করার জন্য।

 last year 

শক্তির পূজারী বলা যায় সবাই। নিজের শারীরিক ও মানসিক শক্তি ধরে রাখতে এবং বাড়িয়ে তুলতে যেমন খাদ্যের প্রয়োজন তেমনি কোথাও কোথাও কাজ করার জন্য নিজের শক্তি বাড়ানো প্রয়োজন হয়ে যায় ।এটি একটি ভালো উদ্যোগ। সবার উচিত নিজের সকল প্রকার শক্তিকে সঞ্চয় ও বৃদ্ধি করা। সুন্দর কিছু বলার চেষ্টা ছিল।

 last year 

ধন্যবাদ ভাইয়া একটি মূল্যবান মন্তব্য করার জন্য।

 last year 

আমাদের এই প্লাটফর্মে যত বেশি আমাদের পাওয়ার থাকবে তা তো বেশি আমাদের নিজেদের আইডির দিক থেকে ভালো হবে অসংখ্য ধন্যবাদ ভাই আপনি অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 last year 

হ্যাঁ, ঠিক কথা বলেছেন৷ ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

আপনি প্রথমেই জুমার দিনের ফজিলত সম্পর্কে লিখেছেন। আসলেই এই দিনটি অনেক বরকতময় দিন। জুম্মার দিনকে গরিবের হজের দিন বলা হয়।

আপনি আরো লিখেছেন স্টিম পাওয়ার আপ করার পদ্ধতি। যারা নতুন স্টিমিয়ান আছে তারা আপনার এই পোস্ট থেকে কিভাবে স্টিম পাওয়ার আপ করতে হয় তা ভালোভাবে শিখতে পারবে। এত সুন্দর একটি শিক্ষনীয় পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ আপনাকে এমন একটা মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 71141.42
ETH 3848.71
USDT 1.00
SBD 3.48