You are viewing a single comment's thread from:

RE: "The weekly job I concluded being a Co-Admin"

in Incredible India2 months ago

প্রতি সপ্তাহের মত আপনি এই সপ্তাহে ও আপনার একটি সপ্তাহের সকল কার্যক্রম সংক্ষিপ্ত আকারে আমাদের কাছে প্রকাশ করছেন।

আমি এটা জানি যে হ্যাংআউট এলাকারইন এডমিন ম্যাডাম আমাদের মাঝ থেকে বিরতি নিয়েছিলেন ব্যক্তিগত কিছু কারণের জন্য। যাই হোক আমরা এভাবেই প্রত্যেক সপ্তাহে হ্যাং আউট ও টিউটোরিয়াল ক্লাসে উপস্থিত থাকবো। আমাদের নিজেদের কাজের প্রতি আরো মনোযোগী হওয়ার চেষ্টা করব।

আপনার শত ব্যস্ততার মাঝেও আপনার দায়িত্ব যথার্থভাবে পালন করছেন এইজন্য আপনাকে জানাই স্যালুট।🕴️

Sort:  
CONGRATULATIONS!!

Your post has been supported by TEAM SHINING STARS. We support quality posts, good comments anywhere, and any tags.


1000152665.gif

Curated by : @wilmer1988
 2 months ago 

@wilmer1988
স্যার আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে সাপোর্ট দেওয়ার জন্য। আপনাদের এমন ভালোবাসা পেলে কাজের প্রতি আরো মনোযোগ বৃদ্ধি পায়।

 2 months ago 

আপনার মতন স্বতঃস্ফূর্তভাবে যদি প্রত্যেকে টিউটোরিয়াল ক্লাস ও হ্যাংআউটে নিজের উপস্থিতি বজায় রাখতো, তাহলে হয়তো আমরা আরও অনেক বেশি আনন্দ করে হ্যাংআউট উপভোগ করতে পারতাম। আমি চেষ্টা করি নিজের কাজগুলো ঠিকভাবে করার, তবে আমিও অনেক ভুল করি। সর্বোপরি আমি একজন মানুষ, তাই ভুল হওয়া খুবই স্বাভাবিক। তবে সেই ভুলগুলো শুধরে নেওয়ার চেষ্টা আমি সব সময় করি, আগামীতেও করবো। আমার পোস্ট পড়ে মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.029
BTC 68462.20
ETH 2502.02
USDT 1.00
SBD 2.52