You are viewing a single comment's thread from:

RE: Massive power up (এক সাথে ১৪০০ স্টিম পাওয়ার আপ)

in Incredible India8 days ago

আসলে আমাদের প্রত্যেকের উচিত যে নিজের জায়গা থেকে স্টিমিট প্ল্যাটফর্মে একটি জায়গা করে নেওয়া। আর এই জায়গাটা পড়তে হলে অবশ্যই নিজের পাওয়ারের শক্তি থাকতে হবে।

আপনি একদম ঠিক কথা বলছেন যে এ কমিউনিটি যারা দীর্ঘদিন কাজ করছে তাদের প্রত্যেকের উচিত নিজের ওয়ালেট ভারি করার। অনেকেই কিছু টাকা উত্তোলন করলেও আমি এখনো পর্যন্ত এখান থেকে একটি টাকাও উত্তোলন করে নাই আরও মনে মনে ভাবি যে কিছুটা এখানে ইনভেস্ট করি যাতে করে আমার সামনে ভবিষ্যৎ আরো ভালো হয়।

দিদি আপনাকে অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর পরামর্শ আমাদের দেওয়ার জন্য ইনশাল্লাহ আমার জায়গা থেকে আমি এভাবে চেষ্টা করে যাব সব সময় আমার আপ করার।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60935.93
ETH 2645.60
USDT 1.00
SBD 2.56