You are viewing a single comment's thread from:

RE: "The weekly job I concluded being a Co-Admin"

in Incredible India8 days ago

এই সপ্তাহে টিউটোরিয়াল ক্লাসে অনেকেই উপস্থিত ছিল সেটা আমার কাছেও অনেক ভালোলাগা কাজ করছে। আমি অবশ্য বেশি সময় থাকতে পারি নাই কেননা আমার বন্ধু বাড়িতে যাবে তাই তার ব্যাগ গোছাইতে ছিলাম। নতুন একজন ভাইয়ের পরিচয় শোনার পর আমি লিভ নিয়েছিলাম।

যাইহোক এই সপ্তাহে আপনার সাপ্তাহিক রিপোর্টটি বেশ ভালোভাবেই পর্যবেক্ষণ করেছি প্রতি সপ্তাহের মত আপনি প্রতিটি বিষয় খুব ভালোভাবেই আমাদের কাছে উপস্থাপনা করেছেন। এজন্য দিদি আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন।

Sort:  
 6 days ago 

হ্যাঁ আপনি ক্লাসের মধ্যেই বলেছিলেন এবং পরবর্তীতেও আপনি একটা পোস্টের মাধ্যমেও আপনার অনুভূতি শেয়ার করেছিলেন, আপনার বন্ধুর দেশে ফেরা নিয়ে। প্রতি সপ্তাহে আপনি যে নিয়মিতভাবে টিউটোরিয়াল ক্লাসে উপস্থিত থাকেন এটাই সব থেকে বড় কথা। সুবিধা অসুবিধা তো প্রত্যেকেরই থাকতে পারে। ভালো লাগলো এটা জেনে যে আপনার আমার পোস্ট পড়ে ভালো লেগেছে, আর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58833.91
ETH 3155.94
USDT 1.00
SBD 2.44