You are viewing a single comment's thread from:

RE: আজকের ফটোগ্রাফি কোয়েল পাখির ডিম।

in Incredible India3 months ago

মালয়েশিয়ায় সব ধরনের ডিম পাওয়া যায় তবে সবচাইতে আমার কাছে বেশি ভালো লাগে কোয়েল পাখির ডিম অনেক ছোট ছোট হলেও খেতে কিন্তু দারুণ সাধু।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ডিমের দোকান থেকে খুব সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য ভালো থাকবেন।

Sort:  
 3 months ago 

এটা ঠিক ভাই আপনিও যেহেতু মালয়েশিয়া আছেন তাই আপনি আমার চেয়ে অনেক বেশি ভালো জানেন কারণ আপনি আমার ছাড়া অনেক বছর আগে এই মালয়েশিয়া এসেছেন তার পাশাপাশি কোয়েল পাখির ডিম খেতে আসলে অনেক দারুন লাগে আমার কাছেও।

সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য ধন্যবাদ ভালো এবং সুস্থ থাকবেন।

 3 months ago 

আপনার ভালো লাগার বিষয়টা আমি পোস্টে পড়েছিলাম যা হোক আবারো আপনি উল্লেখ করলেন যেন ভালো লাগলো যে কোয়েল পাখির ডিম আপনার অনেক পছন্দের আমরা কিন্তু অনেক পছন্দের। আর আপনি একদম ঠিক বলছেন যে মালয়েশিয়ায় থাকার কারণে মালয়েশিয়া সম্পর্কে অনেক বিষয়ের প্রতি অবগত আছি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58551.10
ETH 2514.90
USDT 1.00
SBD 2.35