You are viewing a single comment's thread from:

RE: অসহায় মানুষের প্রতি ভালোবাসা

in Incredible India5 months ago

লেখাটি সম্পূর্ণ না পড়লে হয়তো বা অনেক কিছুই মিস করতাম। সর্বশেষ আপনার অনুভূতিটা যেভাবে প্রকাশ করছেন তাতে মনে হল যে সময় সম্পর্কে আপনি অনেক সচেতন আসলেই একটা লেখা লিখতে গেলে অনেক ভাবনা চিন্তা করে লিখতে হয় তারপর যদি শেষ পর্যায়ে এসে ওটা ডিলিট হয়ে যায় তাহলে নিজের কাছে অনেক খারাপ লাগে।

যাইহোক অসহায় মানুষ সম্পর্কে আপনার সুন্দর আর্টিকেলে প্রশংসা করতে হয় । কেননা অসহায় মানুষ নিয়ে আমরা অনেকেই ভাবি না। কিন্তু এটা আমারও আপনার ভাবা উচিত তার পাশাপাশি সরকারের উচিত যে রাস্তার পাশে যারা অসহায় পড়ে রয়েছে তাদের বাসস্থানের ব্যবস্থা করা তাদের খাদ্যবস্তরের ব্যবস্থা করা। তাদের অধিকার আছে আমাদের কাছে। আল্লাহ সুবাহানাতালা বলেছেন যাদেরকে আমি প্রচুর সম্পদ দিয়েছি তারা নিজেরা খাও এবং যারা ক্ষুধার্ত আছে তাদেরকেও খাওয়াও।

Sort:  

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য, লেখাটা আমি খুব কষ্ট করে দ্বিতীয়বার রেখেছিলাম। অসহায় মানুষের প্রতি আমার সেই ছোট্টবেলা থেকে তাদের প্রতি মায়া ভালবাসা অনেক কিন্তু সমার্থের কারণে তাদের জন্য কোন কিছু করা হয়ে উঠে না ইনশাআল্লাহ জীবনে কোন কিছু করতে পারে তাদের জন্য কিছু করার ইচ্ছা আছে।

 5 months ago 

ইচ্ছা থাকলে একদিন পূরণ হবে ইনশাআল্লাহ কয়েকজনের বা আপনার মত মন রয়েছে। অনেকেরই অর্থ আছে কিন্তু মন নাই যাদের মন আছে অর্থ নাই। আপনার যে অসহায় মানুষের প্রতি এমন ভালোবাসা সেটা আপনার লেখায় প্রকাশ প্রকাশ পেয়েছে আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার কমেন্টের রিপ্লাই দেওয়ার জন্য।

অসংখ্য ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57430.35
ETH 2423.72
USDT 1.00
SBD 2.32