You are viewing a single comment's thread from:

RE: "INCREDIBLE INDIA WEEKLY ENGAGEMENT REPORT"

in Incredible India6 months ago

দিদি প্রথমে আমি আপনাকে ধন্যবাদ জানাই প্রত্যেক সপ্তাহের মত এই সপ্তাহে ও সাপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্ট খুব ভালোভাবেই উপস্থাপনা করেছেন।

আমি যদি ভুল না করে থাকি তাহলে আমার জানা মতে হয়তোবা এই সপ্তাহে একদিন আগে সাপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্ট প্রকাশ করা হয়েছে।

😭 দুঃখের বিষয় হলো এই সপ্তাহে আমার নামটা খুঁজে পাচ্ছিনা এনগেজমেন্ট রিপোর্টে । যদিও এই সপ্তাহে খুব একটা ভালো এনগেজমেন্ট বাড়াতে পারি নাই তবুও এনগেজমেন্ট রিপোর্টে নামটা দেখলে ভালো লাগে।

Sort:  
 6 months ago 

আপনার নাম আপডট করেছি ভাই। সার্ভারের কারনে দেখতে পারছেন না।

 6 months ago 

দিদি আপনাকে অসংখ্য ধন্যবাদ, আমিও মনে মনে ওইটাই ভাবছিলাম যে হয়তোবা সার্ভারের সমস্যার কারণে আমার নামটা দেখা যাচ্ছে না।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58119.05
ETH 2357.18
USDT 1.00
SBD 2.36