You are viewing a single comment's thread from:

RE: The Steemit Awards 2023:- My Nominations

in Incredible India8 months ago

ম্যাডাম প্রথমে আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই । The Steemit Awards 2023:- My Nominations আপনার অসাধারণ লেখার সুবাদে আজকে আমি আপনার পোস্ট পড়ে সত্যিই অনেক কিছু জানতে পারলাম। যে সব বিষয়ে আমি আগে জানতাম না ।

আমি #incredibleIndia কমিউনিটিতে চার মাস যাবত কাজ করছি আসলেই এই কমিউনিটি তে আপনার অবদান লিখে বা বলে শেষ করা যাবেনা আপনি যেভাবে আমাদেরকে গাইড করেন এবং যেভাবে কাজের নির্দেশনা দেন সত্যি বলতে আমি আগে কখনোই এমন নির্দেশিকা পাই নাই।

@rme ভাই সম্পর্কে আমার কোন ধারনাই ছিল না যে আমাদের কমিউনিটির জন্য তার এত অবদান। ম্যাডাম আপনি তার সম্পর্কে খুব ভালোভাবে উপস্থাপনা করেছেন এবং আমিও জানতে পারলাম অসংখ্য ধন্যবাদ আপনার অনুভূতিগুলো এত সুন্দর ভাবে ব্যক্ত করার জন্য।

সর্বশেষ শুধু এটুকুই বলতে চাই The Steemit Awards 2023:-এর আলোচ্য বিষয় অসাধারণভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন রইল। ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনাই করি।

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান সময় দিতে মন্তব্য উপস্থাপনের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 68237.15
ETH 3499.75
USDT 1.00
SBD 2.72