বন্ধুদের জন্মদিন উপলক্ষে সুন্দর কিছু মুহূর্ত।

in Incredible India2 days ago
হ্যালো আমার প্রিয় বন্ধুরা,

শুভ সকাল

আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমার নাম মোঃ শাহিন আপনাদের সাথে যুক্ত রয়েছি মালয়েশিয়া থেকে। জুলাই মাসে‌ আমাদের কোম্পানিতে আবারো জন্মদিন উদযাপন করেছেন । মূলত আমার যেসব বন্ধুদের এই জুলাই মাসে জন্মগ্রহণ করেছে তাদের জন্যই এই আয়োজন রাখা হয়েছে। আজকে আমি আপনাদের মাঝে জন্মদিন উপলক্ষে আনন্দময় সুন্দর কিছু মুহূর্ত আপনাদের কাছে ভাগাভাগি করতে যাচ্ছি।
IMG_20240718_101147.jpg

এই জুলাই মাসে আমাদের কোম্পানিতে আমার দুইজন বন্ধু ও একজন বসের জন্মদিন উদযাপন করা হয়েছে। এই মাসে মূলত এরা তিনজন জন্মগ্রহণ করেছিল। হয়তোবা বাড়িতে তারা জন্মদিন উদযাপন করবে তবে আমরা একসাথেই যেহেতু কাজ করে থাকি সবাই আমরা একটি ফ্যামিলির মতো তাই আমাদের কোম্পানিতে প্রায় প্রত্যেক মাসে কারো না কারো জন্মদিন উদযাপন করা হয়।

IMG_20240718_101210.jpg
IMG_20240718_101122.jpg
IMG_20240718_101118.jpg

গতকাল সকাল দশটায় আমরা এই জন্মদিনে কেক কেটে শুভেচ্ছা জানিয়েছি এই তিনজনকে। তারা যেমন আনন্দ পেয়েছে এই আয়োজনে তেমনি তাদের সাথেও আমরাও আনন্দ উদযাপন করেছি ।তিনজনের জন্য দুইটা কেক রাখা হয়েছে মূলত দুইজন ছেলে আর একজন মেয়ে থাকার কারণে মেয়েটার জন্য একটা কেক রাখা হয়েছে আর দুই বন্ধুর জন্য একটা কেক কাটা হয়েছে।
IMG_20240718_100358.jpg
IMG_20240718_100415.jpg

কেক কাটার পর বিভিন্ন প্রকার খাবার আয়োজন করা হয়েছে। যেগুলো সবাই তাদের বাসা থেকেই বানিয়ে নিয়ে এসেছে। আমি তো দেখে অবাক বিভিন্ন রকম পিঠা তারপর লুডুস , মিহুন, বিভিন্ন রকম চকলেট বিভিন্ন আইটেমের পিঠা, আবার কেউ কেউ তো কেক বানিয়ে নিয়ে এসেছে।

IMG_20240718_100408.jpg

যেহেতু সবাই বাড়ি থেকে বানিয়ে নিয়ে এসেছে তাই একাক জনের খাবারের স্বাদ এক এক রকম লাগছিল সবাই আগ্রহের সাথে বলছিল যে এটা আমি বানিয়ে নিয়ে এসেছি একটু খেয়ে দেখো কেমন লাগে। কত আর খাব এখানে প্রায়ই ১৫ থেকে ২০ রকম আইটেম রয়েছে লম্বা এই টেবিলে এক প্রান্ত থেকে অপর প্রান্ত পর্যন্ত খাবারে ভর্তি করা। খাবারের যদি সব আইটেম একটি করেও খাই তাহলে পেটে জায়গা ধরবে না।
IMG_20240718_100523.jpg

IMG_20240718_100441.jpg

IMG_20240718_100438.jpg

IMG_20240718_100422.jpg

আমাদের কোম্পানিতে যত লোক কাজ করে সবাই ‌ফ্যামিলির মতো সেটা আমি অনেকবারই আপনাদের কাছে বলেছি যখন কোন অনুষ্ঠান হয় তখন খুব আগ্রহের সাথে তারা আমাদেরকে যত্ন করে থাকে ।এমনকি কোন প্রকার ভেদাভেদ থাকে না। এটাই দেখেন তার একমাত্র প্রমাণ আমাদের কোম্পানির সেলসম্যান যার এক মাসের বেতন ৩০,০০০ ইঙ্গিত সে আমাদের জন্য কফি বানাচ্ছে। তাও আবার আনন্দের সাথে। এই বসের কিন্তু নিজস্ব একটি কফি শপ রয়েছে। এই কফি মেশিন তার নিজস্ব যখনই কোন অনুষ্ঠান হয় তখন সে নিজের হাতে আমাদেরকে কফি বানিয়ে খেতে দেয়। আমাদের এই বস সব ধরনের কফি বানাতে পারে।
IMG_20240718_100657.jpg

এতগুলো খাবারের আইটেম যদি প্রতিটা খাবারের স্বাদ নিতে যাই তাহলে পেট ফেটে যাবে তবুও চেষ্টা করছিলাম যে দেখা যাক কত আইটেম খেতে পারি। শেষ দেখি যে এখনো অর্ধেক আইটেম খেতে পারি নাই সব পড়েই রয়েছে। খাওয়ার সময় আমার বন্ধুকে বললাম যে আমার একটা ছবি উঠায়ে দিতে । খাওয়ার সময় আমাকে মনে হচ্ছে যে আমি অনেক পেটুক শুধু খেতেই আছি। যাইহোক বস ও বন্ধুদের সাথে খুব সুন্দর একটি জন্মদিনের সকাল উদযাপন করেছি।

IMG_20240718_102601.jpg

তো বন্ধুরা চেষ্টা করি আমার আনন্দময় মুহূর্তগুলো আপনাদের কাছে উপস্থাপনা করার। সেই সাথে দুঃখের কথাগুলো মাঝেমধ্যে শেয়ার করি। সুখ-দুঃখ মিলেই তো সবার জীবন গড়ে তাই না । তো যাই হোক সবাইকে পরবর্তী মাসে জন্মদিন উপলক্ষে দাওয়াত রইলো। আজকের মত আমি এখানে বিদায় নিচ্ছি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশাই করি আল্লাহ সবার মঙ্গল করুন।

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

Loading...
 2 days ago 

প্রথমেই জানাই আপনার বন্ধুদের জন্মদিনের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনি যে কোম্পানিতে কাজ করেন ।সেই কোম্পানিতে জুলাই মাসে যাদের যাদের জন্মদিন ।সবার একসাথে পালন করা হয়েছে। এরকমটা এই প্রথমবার শুনলাম। আমাদের এখানেও অনেকে বিভিন্ন ধরনের কোম্পানিতে কাজ করে ।কিন্তু যাদের যে তারিখে জন্মদিন ।সেই তারিখেই পালন করা হয়। তবে আপনাদের একদিনে পালন করার বিষয়টা আমার খুব ভালো লাগলো। আপনার বন্ধুদের জন্মদিন তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67164.91
ETH 3518.77
USDT 1.00
SBD 2.71